ভক্তরা জড়িয়ে ধরলে ঘেন্না লাগে, মাথা কি খারাপ হয়ে গেল রানাঘাটের রানু মণ্ডলের

1151
ভক্তরা জড়িয়ে ধরলে গন্ধে ঘেন্না লাগে, কেন বললেন রানু মণ্ডল/The News বাংলা
ভক্তরা জড়িয়ে ধরলে গন্ধে ঘেন্না লাগে, কেন বললেন রানু মণ্ডল/The News বাংলা

উপরওয়ালা যব দেতা হ্যায়; ছপ্পর ফাঁড় কে দেতা হ্যায়। আর এই প্রবাদটার জ্বলন্ত উদাহরণ; রানাঘাটের রানু মণ্ডল। রাতারাতি বিখ্যাত হয়ে গেছেন তিনি। রানাঘাট স্টেশন স্টেশনের প্লাটফর্ম থেকে; একমাসের মধ্যে পৌঁছে গেছেন হিমেশ রেশমিয়ার গানের রেকর্ডিং-এ। এসেছে টাকা; পেয়েছেন সম্মান, পরিচিতি। আর তারপরেই ছন্দপতন। এদিন বললেন; “ভক্তরা জড়িয়ে ধরলে ঘেন্না লাগে”; মাথা কি খারাপ হয়ে গেল রানাঘাটের রানু মণ্ডলের।

রানাঘাটের স্টেশন ছেড়ে; এখন মুম্বাইয়েই দিন কাটছে রানুর। হিমেশ রেশামিয়ার সঙ্গে দুটি গানও; গেয়ে ফেলেছেন ইতিমধ্যেই। গোটা ভারত তাঁকে চিনে গেছে; একমাসের মধ্যেই। তাঁকে নিয়ে মন্তব্য করেছেন স্বয়ং লতাজি। তবে হঠাৎ করে খ্যাতি পেলে; মানুষ হয়ত নিজের শিকড় ভুলে যান। নেটিজেনদের এমনটাই অভিযোগ রানুর বিরুদ্ধে। কারণ, সংবাদমাধ্যমের সামনে গিয়ে রানু এমন কথাই বলেছেন; যা সবার পছন্দ না হওয়াটাই স্বাভাবিক।

সবচেয়ে কমবয়সী হেডমাস্টার, বাঙালি যুবকের প্রশংসা গোটা বিশ্বে

এর আগেও বাজে মন্তব্য করে; সমালোচনার মুখে পরেছিলেন তিনি। যিনি তাঁকে প্লাটফর্ম থেকে তুলে এনেছেন; সেই অতীন্দ্রকে রানু বলেছেন; “কেউ ভগবানের মতো হয় না। ওরা তো সব ভগবানের চাকর। ভগবান বলেছেন বলে; ওঁরা আমার কাছে এসেছেন”। তাঁর এই মন্তব্য ঘিরেই শুরু হয় বিতর্ক। এবার তাকেও ছাড়িয়ে গেলেন তিনি।

আরও পড়ুনঃ সর্বহারা চাষির ছেলের হাতে ভারতের চাঁদে নামার স্বপ্ন, মন্দির যাওয়া ও কান্না নিয়েই ব্যস্ত বাম

এদিন রানু বলেছেন; তাঁকে দেখে অনেকেই ছুটে এসে জড়িয়ে ধরেন। আর সেই ভক্তদের মধ্যে; অনেকেরই গায়ে নাকি দুর্গন্ধ। যেটা একেবারেই ভাল লাগে না রানুর। তিনি বলেছেন; “এসে জড়িয়ে ধরলে; আমার অস্বস্তি হয়; ঘেন্না করে”। আর এর পরে ফের বিতর্কে রানু মণ্ডল। তাঁর বক্তব্য প্রকাশ্যে আসতেই; সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

আরও পড়ুনঃ হাতে জ্যোতিষের আংটি ও তাগা পরে, মানুষের মন্দিরে যাবার সমালোচনা করে বামেদের দ্বিচারিতা

অতীন্দ্রকে যখন ভগবানের চাকর বলেছিলেন; তখনও অনেকেই তাঁর পাশে দাঁড়িয়েছিলেন। এদিনের মন্তব্যের পর; রানুর সমর্থকরাও তাঁর সমালোচনা করেছেন। টাকা দেখেই মাথা খারাপ হয়ে গেছে; সমালোচকদের মত এরকমই। এই বিষয়ে রানু মণ্ডল জানান; “দুর্গন্ধ গায়ে অনেকেই জড়িয়ে ধরেন; আমার সেটা ঘেন্না লাগে”। আর এভাবেই ফের বিতর্কে রানু।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন