বদলাচ্ছে বাংলা, মদ খেয়ে ৮০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ করে খুন

8852
বদলাচ্ছে বাংলা, মদ খেয়ে ৮০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ করে খুন/The News বাংলা
বদলাচ্ছে বাংলা, মদ খেয়ে ৮০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ করে খুন/The News বাংলা
Simple Custom Content Adder

আশি বছরের বৃদ্ধাকে ধর্ষন করে খুনের অভিযোগ। এক অমানবিক ঘটনায় হতবাক শিলিগুড়ি। ধর্ষনের পর খুন করা হল এক আশি বছরের বৃদ্ধাকে। মঙ্গলবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি শহর সংলগ্ন সমরনগর এলাকার শিমুলগুড়িতে। তদন্তে নেমেছে শিলিগুড়ি পুলিশ।

ভয়ঙ্কর লজ্জার ঘটনায় লজ্জিত শিলিগুড়ি সহ গোটা বাংলা। মৃত বৃদ্ধার নাম কুকি ওরাও। ঘটনার খবর পাওয়া মাত্রই পুলিশ এসে বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

স্থানীয় ও পরিবার সুত্রে জানা গেছে, মঙ্গলবার রাতের খাবার খেয়ে বাড়ি থেকে পঞ্চাশ টাকা নিয়ে প্রতিবেশি দুই যুবকের সঙ্গে মদ খেতে বাড়ির বাইরে যান কুকি। এরপর রাত বাড়লেও তিনি ফিরে না আসায় বাড়ির লোকেরা খোঁজাখুজি শুরু করে। তাতে খুঁজে পায় না তাঁকে। এরপর বুধবার সকালে বাড়ি থেকে একশ মিটার দূরে একটি জঙ্গলে তার নগ্ন মৃতদেহ লক্ষ্য করে পাড়া প্রতিবেশিরা।

প্রথমে ধর্ষণ করে পরে কুকি দেবীকে মাথা থেঁতলে খুন করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। এরপর ঘটনার বিবরণ জানিয়ে পুলিশে খবর দেওয়া হয়। প্রধাননগর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে।

অভিযোগ, প্রতিবেশি দুই যুবক ওই দিন রাতে মদ খাওয়ানোর জন্য বৃদ্ধাকে বাড়ির বাইরে নিয়ে যায়। এরপর থেকে ওই দুই যুবকেরও কোন খোঁজ নেই। পরিবারের অভিযোগ, সম্ভবত তারাই তাঁকে মদ খাওয়ানোর পর ধর্ষন করে খুন করে এলাকা থেকে চম্পট দেয়। ঘটনার অভিযোগ পাওয়া মাত্রই তদন্তে নেমেছে পুলিশ।

এই ঘটনায় শোরগোল পরে গেছে গোটা এলাকায়। অভিযুক্ত যুবকদের গ্রেফতার ও শস্তির দাবী তুলেছে স্থানিয় বাসিন্দারা। অভিযুক্ত যুবকদের সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন