ঘটা করে মঞ্চ সাজিয়ে তৃণমূলে ফিরছেন ঘোষণা করুন, তবেই সিদ্ধান্ত জানাব

4158
ঘটা করে মঞ্চ সাজিয়ে তৃণমূলে ফিরছেন ঘোষণা করুন, তবেই সিদ্ধান্ত জানাব/The News বাংলা
ঘটা করে মঞ্চ সাজিয়ে তৃণমূলে ফিরছেন ঘোষণা করুন, তবেই সিদ্ধান্ত জানাব/The News বাংলা

ঘটা করে মঞ্চ সাজিয়ে তৃণমূলে ফিরছেন ঘোষণা করুন, তবেই সিদ্ধান্ত জানাব। বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পার্থ চট্টোপাধ্যায়ের রুদ্ধদ্বার বৈঠকের পরই; জল্পনা শুরু হয় তাহলে কি ফের দলে ফিরবেন; কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। বিজেপিতেই থাকবেন নাকি ঘরে ফিরবেন; শোভন চট্টোপাধ্যায় এখনই কি করবেন; তা হয়তো জানা যায়নি; তবে তবে তার সিদ্ধান্ত যে পুরোপুরি নিজের তা জানিয়ে দিয়েছেন; বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তবে শোভনের যে অবস্থান ইতিমধ্যেই স্পষ্ট তা হল; রত্না তৃণমূলে থাকলে তিনি ওই দলে আর ফিরবেন না।

প্রাক্তন মেয়রের জবাবে চুপ থাকেননি রত্না দেবী; তার কড়া জবাব; আগে শোভনবাবু ঘটা করে মঞ্চ সাজিয়ে ঘোষণা করুন; উনি তৃণমূলে ফিরছেন; তারপর আমি আমার সিদ্ধান্ত জানাব; তৃণমূলে থাকব না যাব। শোভন চট্টোপাধ্যায় এখনও ঘোরের মধ্যে রয়েছে বলে কটাক্ষও করেন; রত্নাদেবী। তৃণমূলের মহাসচীবের সঙ্গে বৈঠকের সময়ের বৈশাখী জানিয়ে দিয়েছিলেন; রত্না দলে থাকলে শোভনবাবু আর দলে ফিরবেন না।

আরও পড়ুন ধূমপান ছাড়তে কি করবেন

এই কথা শুনে রত্নার পাল্টা; মমতা বন্দ্যোপাধ্যায়ের কথায় তৃণমূলে রয়েছি; দিদিই আমাকে পদে রেখেছেন; কি করব না করব সেটা মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করেই করব; তাতে শোভন চট্টোপাধ্যায় দলে থাকলেন কি গেলেন; তাতে আমার কিছু যায় আসে না। রত্না শোভনকে ঠুঁকে এও বলেন; মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্ল্যাকমেল করে দলে ঢোকা যাবে না। পুরভোটে শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে সব দূরত্ব মিটিয়ে নিয়ে; তাকে মাঠে নামাতে মরিয়া বিজেপি। যদিও শোভন চট্টোপাধ্যায় কোন দলে থাকছেন; এখনই তা পরিস্কার নয়।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন