বলিউড থেকে মাদক আসক্তদের সরিয়ে আবর্জনা সাফ করা হোক, বিস্ফোরক রবিনা

3246
বলিউড থেকে মাদক আসক্তদের সরিয়ে আবর্জনা সাফ করা হোক, বিস্ফোরক রবিনা

“বলিউড থেকে মাদক আসক্তদের সরিয়ে; আবর্জনা সাফ করা হোক”; মাদককাণ্ডে এবার বিস্ফোরক রবিনা ট্যান্ডন। মাদক বিতর্কে এবার নাম না করে; দীপিকাকে এক হাত নিলেন রবিনা। সোজাসাপ্টা মন্তব্য করে রবিনা বললেন; “বলিউড থেকে মাদক আসক্তদের সরিয়ে দিয়ে; আবর্জনা সাফ করা হোক”। “গোড়া থেকে সব উপড়ে ফেলতে হবে”; বলেও মন্তব্য করেন রবিনা। “বর্তমানে যে কাজ শুরু হয়েছে; তার সুফল ভবিষ্যত প্রজন্ম পাবে”; বলেন অভিনেত্রী। পাশাপাশি মাদক কারবারী, পাচারকারী এবং ব্যবহারকারী; প্রত্যেকের শাস্তি হোক বলেও আবেদন করেন রবিনা ট্যান্ডন।

আরও পড়ুনঃ প্রথমবার ভারতীয় নৌবাহিনীর যুদ্ধজাহাজে দুই মহিলা অফিসার, নতুন পদক্ষেপ ভারতীয় নৌসেনার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রেশ ধরে; বলিউডের একের পর এক রাঘব বোয়ালের নাম বেরিয়ে আসছ মাদক কাণ্ডে। মাদক মামলায় সোমবার রাতে, দীপিকা পাড়ুকোনের নাম উঠে আসতেই; প্রায় গোটা দেশ জুড়ে জোর জল্পনা শুরু হয়ে যায়। দীপিকার সঙ্গে তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশের; মাদক নিয়ে কথাবার্তার যে ছবি উঠে এসেছে; তা দেখে কার্যত অবাক সাধারণ মানুষ।

আরও পড়ুনঃ রাফাল চালিয়ে শত্রুঘাঁটি ধ্বংস করবেন, ভারতীয় এয়ার ফোর্সের মহিলা পাইলট

২০১৭ সালে দীপিকার সঙ্গে; তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশের মাদক নিয়ে কথা হয়। বলিউডের ওই প্রথম সারির অভিনেত্রীর পাশাপাশি; সোনাক্ষী সিনহা, আদিত্য রয় কাপুর, সিদ্ধার্থ মালহোত্রাদেরও; সেদিনের পার্টিতে উপস্থিত ছিলেন। দীপিকার পাশাপাশি এবার কি সোনাক্ষী সিনহা; আদিত্য রয় কাপুর কিংবা সিদ্ধার্থ মালহোত্রাদেরও; ডাক পড়বে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে ? সেই আশঙ্কাই শুরু হয়েছে বলিউডে।

এদিকে মাদক মামলায়; আবারও জামিন খারিজ করে দেওয়া হয়; রিয়া চক্রবর্তীর। আগামী ৬ অক্টোবর পর্যন্ত; রিয়া চক্রবর্তীকে জেল হেফাজতেই থাকতে হবে বলে; বম্বে হাইকোর্টের তরফে নির্দেশ দেওয়া হয়েছে। রিয়া চক্রবর্তীরা জেল হেফাজতে থাকাকালীন; সারা আলি খান, রকুলপ্রীত সিং, দীপিকা পাড়ুকোনদের ডেকে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি; এমনটাই জানা যাচ্ছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন