দিল্লি বিমানবন্দরে নাশকতার চক্রান্ত, পরিত্যক্ত ব্যাগ থেকে মিলল আরডিএক্স

8981
দিল্লি বিমানবন্দরে নাশকতার চক্রান্ত, পরিত্যক্ত ব্যাগ থেকে মিলল আরডিএক্স//The News বাংলা
দিল্লি বিমানবন্দরে নাশকতার চক্রান্ত, পরিত্যক্ত ব্যাগ থেকে মিলল আরডিএক্স//The News বাংলা

দিল্লি বিমানবন্দরে নাশকতার চক্রান্ত; পরিত্যক্ত ব্যাগ থেকে মিলল আরডিএক্স। দিল্লি বিমানবন্দর উড়িয়ে দেবার চক্রান্ত; না অন্য কোথাও এই পরিত্যক্ত ব্যাগ নিয়ে যাওয়া হচ্ছিল; তাই এখন খতিয়ে দেখা হচ্ছে। পরিত্যাক্ত থেকে পাওয়া গেছে আরডিএক্স। নিরাপত্তা বাহিনী সূত্রে এই খবর জানা গেছে।

দিল্লি বিমানবন্দরে একটি পরিত্যক্ত ব্যাগ থেকে মিলল আরডিএক্স। এই ঘটনায় চরম আতঙ্ক ছড়িয়েছে বিমানবন্দর চত্বরে। নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে গোটা এলাকা। এর পেছনে কার বাঃ কাদের হাত রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুনঃ আমজনতার মাথায় হাত, একধাক্কায় অনেকটাই বাড়ল রান্নার গ্যাসের দাম

সাত কালেই দিল্লির ইন্দিরা গাঁধী আন্তর্জাতিক বিমানবন্দরে; তিন নম্বর টার্মিনালের কাছে একটি সন্দেহজনক কালো ট্রলি ব্যাগ ঘিরে আতঙ্ক ছড়াল। ব্যাগটি উদ্ধার করে সিআইএসএফ। ব্যাগ উদ্ধারকে ঘিরে আতঙ্ক ছড়ায়।

দিল্লি পুলিশ সূত্রে খবর; শুক্রবার ভোরে বিমানবন্দরের ৩ নম্বর টার্মিনালের কাছে; একটি বেঞ্চের নীচে সন্দেহজনক কালো রঙের ব্যাগ পড়ে থাকতে দেখেন বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা। সঙ্গে সঙ্গে বম্ব স্কোয়াডকে খবর দেওয়া হয়। নিরাপত্তায় মুড়ে ফেলা হয় গোটা বিমানবন্দর। আশপাশ খালি করেও দেওয়া হয়।

আরও পড়ুনঃ ভয়ঙ্কর বিপদ সামনে, ৩০ বছরের মধ্যে কলকাতা ও মুম্বাই চলে যাবে জলের তলায়

দিল্লি পুলিশ জানিয়েছে; রাত ১টা নাগাদ ব্যাগটি খুঁজে পাওয়া যায় দিল্লি বিমানবন্দরের দুনম্বর গেটের কাছে। পুলিশ সূত্রে খবর; বম্ব স্কোয়াড ব্যাগটির পরীক্ষা করে দেখছে। কিভাবে এই ব্যাগ বিমানবন্দরে এল; সেটাই খতিয়ে দেখা হচ্ছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন