মাধ্যমিক পাশে ইস্টার্ন রেলে ২৯০৭ টি পদে নিয়োগ

362
Simple Custom Content Adder

The News বাংলা: আপনি কি সরকারি চাকরির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন, তাহলে ইস্টার্ন রেলওয়ে আপনার জন্য নিয়ে এসেছে চাকরির এক সুবর্ণ সুযোগ। কারণ ইস্টার্ন রেলওয়েতে প্রায় ২৯০৭ টি শুন্য পদে নিয়োগ করা হবে। পুজোর ছুটির মধ্যেই কিন্তু শেষ হয়ে যাবে লাস্ট ডেট। মাধ্যমিক পাশেই ইস্টার্ন রেলে এই ২৯০৭ টি পদে নিয়োগ হতে চলেছে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত নিচে দেয়া হল যত্ন সহকারে পড়ে যত সম্ভব তাড়াতাড়ি আবেদন করুন কারণ আবেদন শুরু তারিখ ১৫ অক্টোবর ২০১৮ এবং আবেদনের শেষ তারিখ কিন্তু ১৪ ই নভেম্বর ২০১৮।

ইস্টার্ন রেলের এই চাকরির বিজ্ঞপ্তি নাম্বার : RRC-ER/ACT APPRENTICES/2018-19

আবেদন পদ্ধতিটি সম্পূর্ণ অনলাইনে হবে এবং নিয়োগ করবেন ইস্টার্ন রেলওয়ে। ACT Apprentices পদে নিয়োগ করা হবে ওয়েস্টবেঙ্গল কলকাতা সার্কেলে। শূন্যপদ যথেষ্ট, ২৯০৭ টি। ২৯০৭ টি পদের মধ্যে হাওড়া ডিভিশনে শূন্য পদ ৬৫৯ টি এবং শিয়ালদা ডিভিশনের শূন্য পদ ৫২৬ টি।

মালদা ডিভিশনের শূন্যপদ ২০৪ টি। আসানসোল ডিভিশনের শূন্য পদ ৪১২ টি। কাঁচরাপাড়া ডিভিশনের শূন্য পদ ২০৬ টি। লিলুয়া ডিভিশনের শূন্য পদ ২০৪ টি এবং জামালপুর ডিভিশনের শূন্য পদ ৬৯৬ টি অর্থাৎ মোট ২৯০৭ টি পদে নিয়োগ করা হবে ইস্টার্ন রেলওয়েতে।

এখানে শিক্ষাগত যোগ্যতা হিসাবে বলা হয়েছে, প্রার্থীদের অবশ্যই দশম শ্রেণি পাস ও সেই সঙ্গে অবশ্যই নির্দিষ্ট ট্রেডে আইটিআই পাস সার্টিফিকেট থাকতে হবে। এবং প্রার্থীদের বয়সসীমা ১৫ বছর থেকে ২৪ বছরের মধ্যে হতে হবে, ১.১.২০১৯ তারিখের মধ্যে। এবং প্রার্থীদের অবশ্যই ভারতীয় হতে হবে।

এখানে আবেদন মূল্য ধার্য করা হয়েছে জেনারেল ও ওবিসি দের ১০০ টাকা এবং এস সি এস টি পি ডব্লিউ ডি এবং মহিলা প্রার্থীদের কোনরকম আবেদন মূল্য দিতে হবে না। উপযুক্ত বা যোগ্য প্রার্থীরা রেলের অফিসিয়াল ওয়েবসাইট http://www.rrcer.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন। এছাড়াও অফিসিয়াল ওয়েবসাইট http://www.railwayrecruitmentgov.in এর মাধ্যমেও আবেদন করতে পারবেন।

তাড়াতাড়ি আবেদন করুন। ২৯০৭ টি পদে চাকরির দূর্দান্ত সুযোগ। আবেদনের শেষ তারিখ কিন্তু ১৪ নভেম্বর। ঝুঁকি না নিয়ে শেষ তারিখের অনেক আগেই আবেদন পত্র পাঠিয়ে দিন। নিজ হাতে রেল অফিসে দিয়ে বা অনলাইনে ফর্ম ফিলাপ করে আবেদন করে দিন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন