সম্পর্কের জট, দেবশ্রী রায়কে সামলাতে দিলীপ ঘোষকে কি বললেন মহুয়া মৈত্র

243
সম্পর্কের জট, দেবশ্রী রায়কে সামলাতে দিলীপ ঘোষকে কি বললেন মহুয়া মৈত্র/The News বাংলা
সম্পর্কের জট, দেবশ্রী রায়কে সামলাতে দিলীপ ঘোষকে কি বললেন মহুয়া মৈত্র/The News বাংলা

সম্পর্কের জট; দেবশ্রী রায়কে সামলাতে দিলীপ ঘোষকে কি বললেন মহুয়া মৈত্র। ‘শোভন- বৈশাখী’; ‘বিজেপি-তৃণমূল’; এই জল্পনার মাঝে ঢুকে পরেছেন এবার দেবশ্রী রায়। শোভন বৈশাখীর একাধিক দাবি নিয়ে; বিজেপিতে দেবশ্রীর থাকা না থাকা; জল্পনার রূপ নিয়েছিল রাজনৈতিক মহলে। এই জল্পনা কিছুটা স্তিমিত হয়ে আসতেই; বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের সল্টলেকের বাড়িতে; রায়দিঘির তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়ের সঙ্গে সাক্ষাত নিয়ে; এখন বেশ সরগরম রাজ্য-রাজনীতি।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দাবি করেন; তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র-র অনুরোধেই; তিনি নাকি দেবশ্রী রায়ের সঙ্গে দেখা করেছেন। আর এরপরই শুরু হয় জোড় জল্পনা। আর সেই জল্পনার অবসান ঘটাতে; এবার শেষ পর্যন্ত সরব হলেন খোদ মহুয়া মৈত্র।

আরও পড়ুনঃ ঘোড়া কেনাবেচা শেষ, বিজেপির হাত থেকে বনগাঁ পুরসভা ফের দখলে নিল তৃণমূল

রাজনৈতিক মহলে চলতি শোভন বৈশাখী জল্পনার মধ্যে মহুয়া মৈত্র বলেন; দিলীপ ঘোষের বক্তব্য আদৌ কি বিশ্বাসযোগ্য! তিনি এও বলেন; দিলীপবাবু রসিক মানুষ। উনি রসিকতা করে থাকলে; তাতে কারো কিছু করার নেই। কিন্তু তার পরেও জল্পনা এখন জারি।

বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ বুধবার দাবি করেন; মহুয়া মৈত্র-র অনুরোধেই তিনি দেবশ্রী রায়ের সঙ্গে দেখা করেছিলেন। জল্পনা ছড়ায়; তাহলে শোভন-বৈশাখীর আপত্তি সত্ত্বেও দেবশ্রী রায়কে বিজেপিতে ঠাঁই দিতে পারে দিলীপ ঘোষ।

আরও পড়ুনঃ মমতার শিক্ষারত্ন, মঙ্গলবার তৃণমূলে যোগ দিয়েই বুধবার বাংলার শিক্ষারত্ন ওমপ্রকাশ

দিলীপ ঘোষ দাবি করেন; কিছুদিন আগেই মহুয়া মৈত্র ফোন করেছিলেন তাঁকে। তখনই কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ তাঁকে বেদশ্রীর সঙ্গে দেখা করার অনুরোধ করেন। দেবশ্রীর তৃণমূলে জায়গা নেই; তাই মনকষ্টে পেয়েছে সে ও। তাই এবার দিলীপ বাবু সামলাতে পারবেন একমাত্র দেবশ্রীকে। এখন প্রশ্ন একটাই তাহলে কি! শোভন বৈশাখীর আপত্তি থাকতেও দেবশ্রী যোগ দেবেন বিজেপিতে।

তবে দিলীপ ঘোষের বক্তব্য একেবারেই উড়িয়ে দিয়েছেন; তৃণমূল নেত্রী মহুয়া মৈত্র। পাগলের প্রলাপ বলেই উড়িয়ে দিয়েছেন তিনি। তবে এত নেতা নেত্রী থাকতে; বিজেপি রাজ্য সভাপতি কেন দেবশ্রী রায় ইস্যুতে; মহুয়া মৈত্র এর নাম করলেন; সেটা নিয়েই এখন ভাবছে রাজনৈতিক মহল।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন