আড়ালে কি অন্যকিছু, মহিলা ও বিদেশিনীদের নামে ঘরভাড়া নিয়ে বাংলায় দেদার ‘ফুর্তি’

9632
আড়ালে কি অন্যকিছু, মহিলা ও বিদেশিনীদের নামে ঘরভাড়া নিয়ে বাংলায় দেদার ‘ফুর্তি’
আড়ালে কি অন্যকিছু, মহিলা ও বিদেশিনীদের নামে ঘরভাড়া নিয়ে বাংলায় দেদার ‘ফুর্তি’

আড়ালে কি অন্যকিছু, মহিলা ও বিদেশিনীদের নামে ঘরভাড়া নিয়ে; বাংলায় দেদার ‘ফুর্তি’। করোনা বিধি বেমালুম লঙ্ঘন করে; একের পর এক হোটেলে নাইট পার্টি। কলকাতা থেকে শিলিগুড়ি; ছবিটা একই। পার্ক স্ট্রিটের অভিজাত হোটেলে, পার্টি কাণ্ডে; এবার চাঞ্চল্যকর তথ্য পেল কলকাতা পুলিশ। এই ঘটনায় এবার হোটেলের জেনারেল ম্যানেজার-সহ; দশজনকে তলব করা হয়েছে। এদিকে, মিন্টো পার্কের এক অভিজাত হোটেলে; পার্টির দিন সিসি ক্যামেরা খারাপ ছিল; বলেই দাবি কর্তৃপক্ষের। নাইট পার্টির আড়ালে কি; অন্য কিছু চলত এই সব হোটেলে? উঠে গেছে প্রশ্ন।

পার্ক হোটেল কাণ্ডে এবার জেনারেল ম্যানেজার-সহ; ৯ জনকে তলব করল লালবাজার। সোমবার পুলিশের সামনে; হাজিরা দিতে হবে তাঁদের। সূত্রের খবর, মহিলা ও বিদেশিনীর নামে; পার্ক হোটেলে নিয়মিত ঘর ভাড়া নেওয়া হত। কিন্তু কেন? উত্তর খুঁজছেন তদন্তকারীরা; সেকারণেই এই তলব।

আরও পড়ুনঃ রাজ্য জুড়ে ‘বড়লোক’দের নাইট পার্টি, সাধারন মানুষের শিক্ষা ও জীবিকা বন্ধ

ঘটনার সূত্রপাত শনিবার। কোভিড বিধি উপেক্ষা করে; সেদিন রাতভর উইকএন্ড পার্টি চলে পার্ক স্ট্রিটের অভিজাত হোটেলে। খবর পেয়ে পার্ক হোটেলে; হানা দেয় পুলিশ। গ্রেফতার করা হয়; ৩৭ জনকে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয় মার্সিডিজ-সহ; একাধিক দামি গাড়ি। তল্লাশির সময়ে পুলিশকে; বাধা দেওয়া হয় বলে অভিযোগ। ধৃতদের বিরুদ্ধে ইতিমধ্যেই, বিপর্যয় মোকাবিলায় আইনে; জামিন অযোগ্য ধারায় মামলায় দায়ের করা হয়েছে। এই ঘটনার তদন্তে নেমে একের পর এক; চাঞ্চল্যকর তথ্য পাচ্ছে পুলিশ।

আরও পড়ুনঃ বাংলায় বিরোধিতা দিল্লিতে তৃণমূলকে সমর্থন, ফের ‘ঐতিহাসিক ভুল’ সিপিএম-এর

তদন্তে জানা গিয়েছে, একটি সংস্থা মহিলাদের নামে; হোটেলের ঘর ভাড়া নিত। বিদেশিনীদের নামেও; ঘরভাড়া নেওয়া হত। তারপর ওই ঘরগুলিতে; দেদার ‘ফুর্তি’ চলত। পার্টিতে উচ্চস্বরে বক্সের ব্যবস্থার পাশাপাশি; মদ্যপানও চলত। এমনকী গাঁজাও; সেবন করত কেউ কেউ। অভিজাত হোটেলে তল্লাশি চালিয়ে; আগেই সেই প্রমাণ পেয়েছে পুলিশ। বাজেয়াপ্তও করা হয়েছে; মাদক দ্রব্য। রাজ্য জুড়ে করোনা বিধি জারি থাকা সত্ত্বেও; কীভাবে হোটেল কর্তৃপক্ষ তাতে সায় দিয়েছিল; তাই ভাবাচ্ছে পুলিশকে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন