সুশান্তের জন্য ভাইকে দিয়ে মাদক আনাতেন, এনসিবির জেরায় স্বীকার রিয়ার

2314
এনসিবির জেরার মুখে সত্যি স্বীকার রিয়ার, জানালেন তিনিই সুশান্তের জন্য ভাইকে দিয়ে মাদক আনাতেন

‘সুশান্তের জন্য ভাইকে দিয়ে মাদক আনাতেন’; এনসিবির জেরায় স্বীকার রিয়ার। সূত্র মারফত এমনটাই জানা গিয়েছে। সুশান্ত সিং রাজপুত মৃত্যুর ঘটনায়; এখন প্রাইম সাসপেক্ট রিয়া চক্রবর্তী। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জিজ্ঞাসাবাদের মুখে; সত্য উগরে দিয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। মাদক যোগে রবিবার ছ’ঘণ্টা ধরে; রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হয় এনসিবির তরফে। সন্ধ্যা ৬ টা ১৫ মিনিট নাগাদ এনসিবি অফিস থেকে; বেরিয়ে যান রিয়া। এরপরেই জানা যায়, কেন্দ্রীয় সংস্থার কাছে অভিনেত্রী স্বীকার করেছেন; সুশান্তের জন্য, আবদুল বসিতের কাছ থেকে শৌভিককে দিয়ে; আনানো হত মাদক। বিষয়টি নিয়ে রিয়া নিজেও অবগত ছিলেন।

আরও পড়ুনঃ চিন সংঘর্ষের মধ্যেই শক্তি বাড়ল ভারতীয় সেনার, স্বদেশী সারঙ্গ কামানের পরীক্ষা সফল

সুশান্তের জন্য ভাইকে দিয়ে মাদক আনাতেন, এনসিবির জেরায় স্বীকার রিয়ার

দিনকয়েক আগেই, মাদক কাণ্ডে গ্রেফতার করা হয়েছে; এই বসিতকে। সে মুম্বইয়ের ড্রাগ সিন্ডিকেটের, সক্রিয় সদস্য বলে দাবি করেছেন; এনসিবি আধিকারিকরা। সোমবারও রিয়াকে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি। রবিবার এনসিবির আঞ্চলিক অধিকর্তা সমীর ওয়াংখেড়ে বলেন; “রিয়া দেরিতে আসার কারণে; তদন্ত সম্পূর্ণ করা যায়নি। তাই সোমবার আবার জেরা করা হবে রিয়াকে”।

আরও পড়ুনঃ চিন পাকিস্তানের নাকের ডগায়, সেনার জন্য কাশ্মীর ও লাদাখে দুটি গুরুত্বপূর্ণ রাস্তা বানাল ভারত

এদিকে একাধিক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী; জেরার মুখে শৌভিক ও সুশান্তের হাউস ম্যানেজার, স্যামুয়েল মিরান্ডা জানিয়েছেন যে; “রিয়ার নির্দেশেই তাঁরা মাদক কিনেছিলেন”। আর সেই মাদক কেনার জন্য, অভিনেত্রীর ক্রেডিট কার্ড ব্যবহার করা হত বলে; একাধিক রিপোর্টে জানানো হয়েছে। যে ব্যাঙ্কে টাকা পুরে দিতেন; স্বয়ং সুশান্ত সিং রাজপুত; এমনটাই মনে করা হচ্ছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন