মাদক কাণ্ডে গ্রেফতার রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা

953
মাদক কাণ্ডে গ্রেফতার রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা
মাদক কাণ্ডে গ্রেফতার রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা

মাদক কাণ্ডে গ্রেফতার, রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী। গ্রেফতার সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার; স্যামুয়েল মিরান্ডা। মাদক চক্রের সঙ্গে জড়িত থাকবার মামলায়; গ্রেফতার রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী; জানাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গ্রেফতার করবার প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু করে দিয়েছে এনসিবি। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি); গ্রেফতার করেছে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকেও। এর ফলে, বড়সড় ব্রেক থ্রু সুশান্ত সিং মামলায়।

শুক্রবার সকাল সাড়ে ৬টা নাগাদ; রিয়ার মুম্বইয়ের বাড়িতে হানা দেয় এনসিবি। সুশান্তের মৃত্যু রহস্যে, মাদকযোগের তদন্ত করতেই; এনসিবির অফিসাররা রিয়ার বাড়িতে গিয়েছিলেন। সুশান্তের প্রাক্তন ম্যানেজার মিরান্ডার বাড়িতেও; এদিন সকালে তল্লাশি চালায় এনসিবি-র আরও একটি দল। সন্ধ্যার পর, শৌভিকের পাশাপাশি গ্রেফতার করা হয়; সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকেও।

আরও পড়ুনঃ “কারোর বাপের ক্ষমতা থাকলে আমায় আটকে দেখাক”, হুঙ্কার ঝাঁসির রানীর

প্রভিনসন অফ নারকোটিক্স ড্রাগস; এবং সাইকোথেরাপিক সাবসট্যান্স আইন ১৯৮৫; অনুযায়ী গ্রেফতার করা হয়েছে, শৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডাকে, জানিয়েছে কেন্দ্রীয় সংস্থাটি। মহারাষ্ট্রে মাদক পাচার চক্রের দুই পান্ডা; জাইদ ভিলাত্রা ও আবদেল বাসিত পরিহারকে; আগেই গ্রেফতার করেছিল এনসিবি। জানা গিয়েছে, রিয়ার ভাই শৌভিকের সঙ্গে; জাইদ ভিলাত্রার যোগাযোগ ছিল। জাইদের কাছ থেকে প্রায় সাড়ে ৯ লক্ষ টাকা; উদ্ধার করা হয়েছে। জেরায় বছর কুড়ির ওই তরুণ জানিয়েছে; এই টাকা মাদক বিক্রি করেই সে সংগ্রহ করেছে।

সূত্রের খবর, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদের মুখে পড়ে; নিজের মাদকযোগের অভিযোগ স্বীকার করে নিয়েছে শৌভিক। শুধু তাই নয় জানা যাচ্ছে; জেরায় রিয়া চক্রবর্তীর নামও নিয়েছে সে। দিদির কথাতেই নাকি ড্রাগ আদান-প্রদান করত সে; আধিকারিকদের এ কথাই জানিয়েছে শৌভিক। অন্যদিকে স্যামুয়েল মিরান্ডাও স্বীকার করে নিয়েছে; ভাই শৌভিককে ড্রাগ আনার কথা বলতেন রিয়া; এবং শৌভিকের নির্দেশে ড্রাগ আনতেন তিনি।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর ডেপুটি ডিরেক্টর, কেপিএস মালহোত্রা জানিয়েছেন; শৌভিক ও মিরান্ডার পরিবারকে; তাদের গ্রেফতারির ব্যাপারে সূচনা দেওয়া হয়েছে। শনিবার, দুজনকে এসপ্লানেড আদালতে পেশ করা হবে। রিয়ার চক্রবর্তীর সঙ্গে; মাদকযোগের হদিশ মেলার পর; ইডির সুপারিশে সম্মতি জানিয়ে সুশান্ত সিং রাজপুত মামলার তদন্তে নামে; নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন