রোজভ্যালি চিটফান্ড কেলেঙ্কারিতে প্রসেনজিতের পর এবার ইডি গোয়েন্দাদের তলব ঋতুপর্ণাকে

225
রোজভ্যালি চিটফান্ড কেলেঙ্কারিতে এবার গোয়েন্দাদের তলব ঋতুপর্ণা সেনগুপ্তকে/The News বাংলা
রোজভ্যালি চিটফান্ড কেলেঙ্কারিতে এবার গোয়েন্দাদের তলব ঋতুপর্ণা সেনগুপ্তকে/The News বাংলা

বাংলা ফিল্ম জগতে শোরগোল; চিটফান্ড কান্ডে এবার তলব অভিনেত্রী ঋতুপর্ণাকে। রোজভ্যালি চিটফান্ড কেলেঙ্কারি কান্ডে; টলিউডের জনপ্রিয় জুটি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পাশাপাশি এবার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করল ইডি গোয়েন্দারা।

গত সোমবার রোজভ্যালি কান্ডেই; তলব করা হয়েছিল; রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্রকেও। সেই তালিকায় এবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পর জুড়লেন টলিউডের অপর এক তারকা ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনেত্রীকে বিভিন্ন বিষয় জিজ্ঞাসাবাদ করার জন্য; ডেকে পাঠিয়েছে ইডি।

আরও পড়ুন: রোজভ্যালি চিটফান্ড কেলেঙ্কারিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে তলব গোয়েন্দাদের

রোজভ্যালি সংস্থার কর্ণধার গৌতম কুন্ডুকে; অনেকদিন ঘরেই জেরা করছিল ইডি। সেই জিজ্ঞাসাবাদ থেকেই উঠে এসেছে; টলিউডের একাধিক তারকাদের নাম। তার মধ্যেই আছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ফলে তাকে এই সংক্রান্ত বিষয়ে জেরা করার জন্যই ডাকা হয়েছে।

ইডি সূত্রের খবর, মূলত গৌতম কুণ্ডুর রোজভ্যালি চিটফান্ড সংস্থার একাধিক অনুষ্ঠানে; উপস্থিত থাকতে দেখা গিয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পাশাপাশি; অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। কিন্তু সেই অনুষ্ঠানে তিনি কেন গিয়েছিলেন; সেই বিষয় খতিয়ে দেখবে ইডি।

আরও পড়ুন: উল্টোডাঙা উড়ালপুলে ফাটল, বন্ধ যান চলাচল, বাইপাসে ব্যপক যানজট

বিভিন্ন অনুষ্ঠানে যাওয়ার সূত্রে; কোনো আর্থিক লেনদেন হয়েছে কিনা। কি আর্থিক চুক্তি ছিল। সেই বিষয়গুলি জানার জন্যই; মূলত ডাকা হয়েছে তাদের। এখনও পর্যন্ত অভিনেত্রী জানিয়েছেন, “তিনি সবসময়ই আইন মেনে চলেন এবং এই বিষয়ে গোয়েন্দাদের যাবতীয় সাহায্য করবেন তিনি”। এদিকে রাজনৈতিক নেতাদের; শুরু হয়েছে দফায় দফায় তলব।

১৯ তারিখ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় গেলে তাঁর বয়ান রেকর্ড করা হবে। তিনি জানিয়েছেন দরকার পড়লে অবশ্যই যাবেন; এমনকি তার সিনেমা জগতের অন্যতম নায়িকা অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর পাশেও থাকবেন।

আরও পড়ুন: উল্টোডাঙা উড়ালপুল ফাটলের জেরে বন্ধ, জেনে নিন কোন কোন পথে যাচ্ছে গাড়ি/The News বাংলা

এর আগে চিটফান্ডের টাকায়; টলি অভিনেতাদের বিদেশ ভ্রমণের অভিযোগ তুলেছিল ইডি। তখন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন; “তারা কাজের সূত্রে বিদেশে গেছেন”। মনে করা হচ্ছে; ইডির সন্দেহের সূত্র সেখান থেকেই!

লোকসভা ভোটের পর; চিটফান্ড নিয়ে গোয়েন্দা তদন্ত; ক্রমশ গভীর হতে চলেছে। জেরা করার পরবর্তী তথ্য জানা যাবে ১৯ জুলাইয়ের পর। এই তালিকায় পরবর্তীতে কাদের নাম উঠে আসতে পারে তা খতিয়ে দেখছে ইডি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন