হাসপাতালে জঙ্গি হামলা, জম্মু কাশ্মীরে আরএসএস নেতাকে গুলি করল জঙ্গিরা

354
জম্মু কাশ্মীরে আরএসএস নেতাকে গুলি করল জঙ্গিরা/The News বাংলা
জম্মু কাশ্মীরে আরএসএস নেতাকে গুলি করল জঙ্গিরা/The News বাংলা
Simple Custom Content Adder

ফের জঙ্গি হামলা জম্মু কাশ্মীরে। হামলা এবার হাসপাতালে। এবার জম্মু কাশ্মীরে আরএসএস নেতাকে লক্ষ্য করে গুলি করল জঙ্গিরা। ওই আরএসএস নেতা অল্পের জন্য বেঁচে গেলেও এই জঙ্গি হামলায় এক নিরাপত্তা কর্মী মারা গেছেন। কাশ্মীরের কিশ্তওয়ার জেলা হাসপাতালে হামলা চালায় জঙ্গিরা। ওই নেতা ও মেডিক্যাল অফিসারের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

আরও পড়ুনঃ ভোটের আগে আয়কর হানায় কোটি কোটি টাকা লেনদেনে অভিযুক্ত কংগ্রেস

চন্দ্রকান্ত শর্মা নামে ওই আরএসএস নেতা ওই জেলা হাসপাতালের মেডিক্যাল অফিসার বলেই জানা গেছে। এক নিরাপত্তা কর্মী সুলিন্দার কুমার এই জঙ্গি হামলায় ঘটনাস্থলেই মারা গেছেন বলেই জানা গেছে। চন্দ্রকান্ত শর্মা নামে ওই আরএসএস নেতা ও ওই জেলা হাসপাতালের মেডিক্যাল অফিসার আশঙ্কা জনক অবস্থায় হাসপাতালে ভর্তি।

আরও পড়ুনঃ অনুপ্রবেশকে সহ্য করা হবে না, ভোট ইস্তেহারে বলছে বিজেপি

ঘটনাস্থলে গেছে বিশাল সেনা ও পুলিশ বাহিনী। জঙ্গিদের খোঁজে এলাকা জুড়ে চলছে চিরুনি তল্লাশি। দুই জঙ্গি এই হামলা চালায় বলে জানা গেছে। জঙ্গিরা ওই নিরাপত্তা কর্মীর অস্ত্র নিয়ে যায় বলেই জানা গেছে।

আরও পড়ুনঃ মিগ ২১-র হামলায় পাক যুদ্ধবিমান এফ ১৬ ভেঙে পড়ার ব়্যাডার ইমেজ প্রকাশ বায়ুসেনার

কেন চন্দ্রকান্ত শর্মা নামে ওই আরএসএস নেতার উপর জঙ্গি হামলা হল সেটাই খতিয়ে দেখছে সেনা গোয়েন্দারা। নিরাপত্তা কর্মী সুলিন্দার কুমার, চন্দ্রকান্ত শর্মা নামে ওই আরএসএস নেতার রক্ষী হিসাবেই ছিলেন। তিনি ঘটনাস্থলেই মারা যান। চন্দ্রকান্ত শর্মা নামে ওই আরএসএস নেতা মেডিক্যাল অফিসার হিসাবেই ওই হাসপাতালে যান স্বাস্থ্য দফতরের নির্দেশেই।

আরও পড়ুনঃ বিজেপির নির্বাচনী ইস্তাহারে কাশ্মীরের ৩৭০ এবং ৩৫ এ নং ধারা বিলোপের প্রতিশ্রুতি

চন্দ্রকান্ত শর্মা নামে ওই আরএসএস নেতা ও মেডিক্যাল অফিসারের গুলি লেগেছে। তাঁর অবস্থাও আশঙ্কাজনক বলেই জানিয়েছেন ডাক্তাররা। তাঁর চিকিৎসা চলছে। দুই জঙ্গির খোঁজে তল্লাশি চলছে।

আরও পড়ুনঃ বাংলায় ভোটে ভোটকর্মীদের কিছু হলে সম্পূর্ণ দায়ি থাকবেন সেই জেলার জেলাশাসক

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন