অমিত শাহের হাত ধরে বিজেপিতে গিয়ে সব্যসাচী দত্ত প্রমাণ করবেন, এতদিন তৃণমূলেই ছিলেন

178
বিজেপিতে যোগ দিয়ে সব্যসাচী দত্ত প্রমাণ করবেন, তিনি এতদিন তৃণমূলেই ছিলেন/The News বাংলা
বিজেপিতে যোগ দিয়ে সব্যসাচী দত্ত প্রমাণ করবেন, তিনি এতদিন তৃণমূলেই ছিলেন/The News বাংলা

শেষ পর্যন্ত সত্যি হতে চলেছে; এতদিন ধরে চলা জল্পনা। মঙ্গলবার বিজেপিতে যোগ দিচ্ছেন; রাজারহাট-নিউটাউনের তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্ত। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের সভায়; হাজির হয়ে তিনি দলবদল করবেন বলে নিজেই জানিয়েছেন The News বাংলা। অমিত শাহের হাত ধরে বিজেপিতে গিয়ে; সব্যসাচী দত্ত প্রমাণ করবেন; এতদিন তিনি তৃণমূলেই ছিলেন।

শেষপর্যন্ত দল ছাড়ছেন তৃণমূলের বিধায়ক সব্যসাচী দত্ত। আগামিকাল মঙ্গলবার বিজেপিতে যোগ দিচ্ছেন; বিধাননগরের প্রাক্তন মেয়র। আগামিকাল সকাল ১১টায়; বিধাননগরে একটি মিছিলে যোগ দেবেন সব্যসাচী দত্ত। বিকালে মিছিল করে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের হাত থেকে; বিজেপির পতাকা গ্রহণ করবেন সব্যসাচী।

আরও পড়ুনঃ তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিয়েও, নারদা কান্ডে রেহাই নেই মুকুলের

গত একবছর ধরেই রাজনৈতিক মহলে গুঞ্জন; তিনি বিজেপিতে যাচ্ছেন। কখনও তাঁর গলায় শোনা গিয়েছে; ‘ভারত মাতা কী জয়’ স্লোগান। তবে সল্টলেকের বিদ্যুৎ ভবনে কর্মচারী সংগঠনের বিক্ষোভ মঞ্চে যাওয়ার পর থেকেই; তৃণমূলের সঙ্গে তাঁর সংঘাত চরম আকার ধারণ করে। ওই মঞ্চে দাঁড়িয়েই বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে সরব হন তিনি। এরপরই সব্যসাচীকে ‘চরম শিক্ষা’ দিতে আসরে নামে তৃণমূল।

আরও পড়ুনঃ এটা কোন ঠাকুরের ছবি এঁকেছেন মুখ্যমন্ত্রী মমতা, প্রশ্ন স্কুলের বাচ্চাদেরও

বিধাননগরের মেয়র সব্যসাচীর বিরুদ্ধে অনাস্থা আনে তৃণমূল। একে চ্যালেঞ্জ করে কলকাতা হাইকোর্টে যান সব্যসাচী। পরে বিধাননগরের মেয়র পদ থেকে ইস্তফা দেন তিনি। আর তারপরই সোজা চলে যান সল্টলেকে প্রাথমিক শিক্ষকদের অনশন মঞ্চে। সেখানে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের তীব্র সমালোচনা করেন। কিছুদিন আগে তাঁর গণেশ পুজোর উদ্বোধনে হাজির ছিলেন অরবিন্দ মেনন; দিলীপ ঘোষ ও মুকুল রায়ের মতো বিজেপি নেতারা। পদ্মফুলের আদলেই তৈরি হয়েছিল মণ্ডপ।

এরপর গত ১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৬৯ জন্মদিন উপলক্ষে; সল্টলেকের সিএফ ব্লকে বিশেষ যজ্ঞের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানেও অংশ নেন; রাজারহাট-নিউটাউনের তৃণমূল বিধায়ক। তারপর থেকেই তাঁর বিজেপিতে যোগ দেওয়ার দিন; এগিয়ে এসেছে বলে অভিমত প্রকাশ করছিলেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। মঙ্গলবার সেই মত সত্যি হচ্ছে। সব্যসাচী দত্তের সঙ্গে বিজেপিতে যোগ দেবেন; তাঁর কয়েকহাজার অনুগামীও; এমনটাই জানা গেছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন