দেশবাসীকে আশঙ্কিত করে, করোনা আক্রান্ত সচিন তেন্ডুলকর ভর্তি হাসপাতালে

4403
দেশবাসীকে আশঙ্কিত করে, করোনায় আক্রান্ত সচিন তেন্ডুলকর ভর্তি হাসপাতালে
দেশবাসীকে আশঙ্কিত করে, করোনায় আক্রান্ত সচিন তেন্ডুলকর ভর্তি হাসপাতালে

দেশবাসীকে আশঙ্কিত করে, করোনা আক্রান্ত সচিন তেন্ডুলকর-কে ভর্তি করা হল হাসপাতালে। করোনা চিকিৎসার জন্য; হাসপাতালে ভর্তি হতে হল; মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরকে। টুইট করে নিজেই; হাসপাতালে ভর্তি হওয়ার খবর জানিয়েছেন তিনি। গত সপ্তাহে করোনা আক্রান্ত হয়েছিলেন সচিন। তারপর থেকে, আইসোলেশনেই ছিলেন তিনি। তাঁর পরিবারের বাকি সদস্যদের রিপোর্ট; অবশ্য নেগেটিভ আসে। ডাক্তারের পরামর্শে সতর্কতামূলক ব্যবস্থা হিসাবেই; হাসপাতালে ভর্তি হলেন তারকা ব্যাটসম্যান।

পুরো সুস্থ হয়ে দ্রুত বাড়ি ফিরবেন বলে; টুইটে জানিয়েছেন সচিন। ফ্যানদের শুভকামনার ও প্রার্থনায় তিনি খুশি বলেও; জানিয়েছেন ক্রিকেটের ভগবান। সচিন জানিয়েছেন; এই মুহূর্তে তাঁর অল্প লক্ষণ রয়েছে। তিনি আরও জানিয়েছেন, চিকিৎসকদের পরামর্শ মতো রয়েছেন তিনি। তবে এই খবরে আশঙ্কিত; গোটা দেশের মানুষ।

আরও পড়ুনঃ তৃণমূলের চ্যালেঞ্জ, ২০২৪ লোকসভায় বারাণসীতে মোদী বনাম দিদি

শুক্রবার সকালে সচিন টুইট করে লেখেন; “আপনাদের সবার ভালবাসা ও প্রার্থনার জন্য; অনেক ধন্যবাদ। কিছু ডাক্তারি পরামর্শের জন্য; হাসাপাতালে ভর্তি হলাম। আশা করি, কিছুদিনের মধ্যেই; বাড়ি ফিরে আসব। সবাই ভাল ও সুস্থ থাকবেন”। তিনি আরও বলেন; “আজকের দিনে ১০ বছর আগে; ভারত বিশ্বকাপ জিতেছিল। সকল ভারতীয় ও আমার সতীর্থদের অভিনন্দন জানাই”।

আরও পড়ুনঃ অফিসে বসে বাংলায় বুথের ছবি, মুখ থুবড়ে পরল নির্বাচন কমিশনের ওয়েব কাস্টিং

এই মুহূর্তে, মহারাষ্ট্র সহ দেশে করোনার সেকেন্ড ওয়েভ; শুরু হয়েছে। মহারাষ্ট্রে করোনা পরিস্থিতি ক্রমশ; আরও উদ্বেগজনক হয়ে উঠছে। একের পর এক তারকা টুইট করে; করোনায় আক্রান্ত হওয়ার খবর জানাচ্ছেন। সেকেন্ড ওয়েভ নিয়ে ক্রমশই চিন্তার কারণ বাড়ছে; বলে মত কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকেরও। সচিনের হাসপাতালে ভর্তির ঘটনা; সেই আশঙ্কাকে আরও বাড়িয়েছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন