শাহরুখ দীপিকার ‘পাঠান’ কে, ডিসলাইকে ভরিয়ে দিল ভারতবাসী

3872
শাহরুখ খান দীপিকা পাডুকোনের 'পাঠান' ফিল্মকে ডিসলাইকে ভরিয়ে দিল ভারতবাসী

‘সড়ক টু’-এর পর এবার; ডিসলাইকের তালিকায় নাম জুড়ল; শাহরুখ-দীপিকা অভিনিত আসন্ন ছবি ‘পাঠান’-এর। ‘পাঠান’ ফিল্মকে; ডিসলাইকে ভরিয়ে দিল ভারতবাসী। যশ রাজ ফিল্মসের ব্যানারে প্রযোজিত; এই ছবির কনসেপ্ট ট্রেলার মুক্তি পেতেই; ‘সড়ক টু’ এর মত ডিসলাইকের ঝড় ওঠে ইউটিউবে। সঙ্গে সঙ্গে ২১ হাজার লাইকের পাশে; জায়গা করে নেয় ৩৪৫ হাজার ডিসলাইক। সুশান্তের মৃত্যুর পর থেকে; ফিল্ম রিলিজ হলেই ডিসলাইকে ভরিয়ে দিচ্ছে জনতা। ক্ষোভে ফুঁসছে বলিউড। ‘সড়ক টু’ এর পর ‘পাঠান’। আত্মহত্যা নয়, খুন করা হয়েছে অভিনেতাকে; এই দাবি তুলে ‘সড়ক টু’ এর পর; পাঠানকেও ডিসলাইকে ভরিয়ে দিয়েছে; আপামর দেশের মানুষ সহ, সুশান্ত ভক্তরা। তবে, এই ট্রেলারের ছবি নির্মাতাদের তৈরি নয়; পরিষ্কার জানিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ আরআরবি, এসএসসি, ব্যাঙ্কিং-এর জন্য পৃথক নয়, একটি এন্ট্রান্সই যথেষ্ট, নিয়ম আনল কেন্দ্র

যে কারণে মহেশ ভাটের ‘সড়ক টু’ কে; ডিসলাইক দিয়ে নিচে পৌঁছে দিয়েছেন নেটিজেনরা; সেই একই কারণে, ইউটিউবের ইতিহাসে সবথেকে বেশি ডিসলাইক পাওয়া ভিডিওগুলির মধ্যে; স্থান পেতে চলেছে পাঠান। সাম্প্রতিক একটি পরিসংখ্যান বলছে; ‘সড়ক ২’র ডিসলাইকের সংখ্যা ৯.০৪ মিলিয়ান। ‘সড়ক ২’ বয়কটের ডাক দিয়েছেন নেটজনতার একাংশ। বুধবার পাঠান ট্রেলার মুক্তির পর; সেই এক বিতর্ক যেন আরও বেশি করে মাথা চাড়া দিয়েছে। নেটজনতার সব ক্ষোভ গিয়ে জমা পড়েছে ট্রেলারের উপর।

আরও পড়ুনঃ তৈমূরের পর মহম্মদ ঘোরী, করিনার দ্বিতীয় বাচ্চার নাম খুঁজছেন সইফ

নেটিজেনদের ক্ষোভের আঁচ; এবার গিয়ে পড়ল পাঠানের ওপর। সেখানে শাহরুখ, দীপিকা কেউ স্টারকিড না হলেও; বলিউিডের ছবি হওয়াতেই, এই প্রতিবাদ নেটিজেনদের। কারণ সুশান্তের আত্মহত্যার ঘটনার পর থেকেই; নির্দিষ্ট কিছু ব্যানার ও স্টারকিডদের ছবি বয়কটের ডাক দেওয়া হলেও, বলিউড বয়কটের ডাকও দেওয়া হয় নেটিজেনদের তরফে। এবার সেই প্রতিজ্ঞাই সত্যি হল। যশ রাজ ফিল্মসের ব্যানারে প্রযোজিত; এই ছবির কনসেপ্ট ট্রেলার মুক্তি পেতেই; ডিসলাইকের ঝড় ওঠে ইউটউবে। এবার আসল ট্রেলার মুক্তি পাওয়ার পর; এই ক্ষোভের আগুন কতদূর ছড়ায় এখন সেটাই দেখার।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন