৫৫ তে পা কিং খানের, বড়ো ভাইকে শুভেচ্ছা জানিয়ে ইমোশনাল কেজো

142
৫৫ তে পা কিং খানের, বড়ো ভাইকে শুভেচ্ছা জানিয়ে ইমোশনাল কেজো/The News বাংলা
৫৫ তে পা কিং খানের, বড়ো ভাইকে শুভেচ্ছা জানিয়ে ইমোশনাল কেজো/The News বাংলা

৫৫ তে পা কিং খানের; বড়ো ভাইকে শুভেচ্ছা জানিয়ে ইমোশনাল কেজো। ‘কুছ কুছ হোতা হ্যয়’ দিয়ে; একসঙ্গে শুরু করেছিলেন পথ চলা। মাঝে কেটে যাওয়া এতগুলো বছরেও; দুজনের বন্ধুত্বে কোনও ছেদ পড়েনি। কেজো-কিং খানের জুটি; এখনও বি-টাউনে আগের মতোই ফেমাস। তাই তো পুরোনো এই বন্ধুর জন্মদিনে; বাদশাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি করণ।

ট্যুইট করে জন্মদিনের শুভেচ্ছায় ক্যাপশানে করণ জোহর লিখেছেন; “শুভ জন্মদিন বড় দা, আমি জানি না কিছু মানুষের সঙ্গে এমন আবেগঘন সম্পর্ক গড়ে ওঠে; যা ব্যাখ্যা করতে ভাষাও কম পড়ে। আমার জীবনে তুমি কতটা জায়াগা জুড়ে রয়েছো; হয়তো ভাষা দিয়ে বোঝানোটা কঠিন। করণ আরও লেখেন, ধ্যনবাদ তোমাকে; জীবনের সবচেয়ে কঠিন সময়ে পাশে থাকার জন্য। একজন শিক্ষক হোক; বা বড় ভাই; শক্তি জোগানোর জন্য অনেক ধন্যবাদ ‘ভাই’।

আরও পড়ুনঃ শুভ জন্মদিনে জেনে নিন শাহরুখ খান এর জীবনের অজানা কাহিনি

করণের ডেবিউ ছবি ‘কুছ কুছ হোতা হ্যয়’-তে; মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ। তখন থেকেই ‘জিগরি দোস্ত’ কিং খান ও করণ জোহর। তারপর একে একে ‘কভি খুশি কভি গম’; ‘কভি আলবিদা না ক্যাহেনা’; ‘মাই নেম ইজ খান’-এর মতো একাধিক ব্লকবাস্টারে; শাহরুখকে নিয়ে কাজ করেন করন জোহর। তবে শাহরুখ ও কেজো যে শুধুই সুখের সময়ের বন্ধু নন; কেজোর দেওয়া এক স্বাক্ষাৎকারে তা স্পষ্ট। জিরো যখন বক্স অফিসে সেভাবে সাফল্য কুড়োতে পারেনি; তখনই বাদশা সিদ্ধান্ত নেন এখন আর ছবি করবেন না তিনি।

স্ক্রিপ্ট ভাল না হলে; কোনও ছবিতেই আপাতত হ্যাঁ বলবেন না বলিউডের বাদশা। কেরিয়ারে যখন ভাগ্যও সঙ্গ দেয়নি বাদশার; তখন তাঁর পাশে দাঁড়ান করণ। একটি জাতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া এক স্বাক্ষাৎকারে করণ জানান; হতে পারে শাহরুখ ভাইয়ের কিছু ছবি সেভাবে বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি; তা বলে তার সুপার স্টারডমের কথা কখনই ভুলে গেলে চলবে না। এটাও ভুলে গেলে চলবে না; ইন্ডাস্ট্রিকে কতটা সাফল্যের চূড়ায় নিয়ে গিয়েছে এই মানুষটি।

করণের এই মন্তব্যে একটা কথা স্পষ্ট; প্রফেশনাল হোক বা পার্সোনাল; যখনই এই দুই বন্ধু সমস্যায় পড়বেন; একে অপরকে পাশে পাবেন ঠিক আগের মতোই। করণ-কেজোর বন্ধুত্ব জিন্দাবাদ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন