শাহীনবাগ আন্দোলনকারী করলেন, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মৃত্যু কামনা

1101
শাহীনবাগ আন্দোলনকারী করলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা-এর মৃত্যু কামনা

শাহীনবাগ আন্দোলনকারী করলেন; স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মৃত্যু কামনা। কয়েকদিন আগেই করোনা ধরা পড়ে; কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এর। বিজেপি তথা দেশের মানুষ; তাঁর আরোগ্য কামনা করছে। কিন্তু এবার শাহিনবাগের এক আন্দোলনকরী মহিলা; অমিত শাহ এর মৃত্যু কামনা করলেন। উস্কানিমূলক মন্তব্য ছড়ালেন; তার ফলোয়ারদের মধ্যে। সিএএ, নাগরিকত্ব আইনের বিরোধীতায় নেমেছিলেন; অন্যতম আন্দোলনকারী এমেন রিজভী। সেই এমেন রিজভী এবার প্রকাশ্যে; অমিত শাহ এর মৃত্যু কামনা করলেন।

আরও পড়ুনঃ ভারতীয় সংবিধানের সঙ্গে, অযোধ্যার রামের সম্পর্ক স্থাপন করে দিলেন কেন্দ্রীয় মন্ত্রী

বিজেপির অভিযোগ, এই এমেন রিজভীর খ্যাতি ছড়াতে; বেশকিছু সংবাদমাধ্যম মাঠে নেমে পড়েছিল। কিছু মিডিয়া এই মহিলাকে; সোশ্যাল এক্টিভিস্ট তথা সামাজিক কার্যকর্তা বলে; সম্বোধন করতে শুরু করেছিল। এমেন রিজভীর আসল চেহেরা; আরও একবার সবার সামনে প্রকাশ্যে এল; বলেই জানাচ্ছে বিজেপি শিবির। এবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-এর মৃত্যু কামনা করে; ভিডিও পোস্ট করলেন তিনি।

আরও পড়ুনঃ রামমন্দিরের পর এবার টার্গেট কৃষ্ণের জন্মভূমি, কৃষ্ণমন্দির

শুধু তাই নয়, তিনি তার ফলোয়ারদেরও; এই একই কাজ করতে উস্কানি ছড়ান। সম্প্রতি এমেন রিজভির এরকমই একটি ভিডিও; ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, এই মহিলা বলেছেন সবাই আল্লাহর কাছে দোওয়া চাও; যাতে অমিত শাহ মারা যায়। আর সেই ভিডিও ভাইরাল হতেই; এই মহিলার সমালোচনা শুরু হয়েছে দেশ জুড়ে।

আরও পড়ুনঃ সুশান্তের মৃত্যুর তদন্তে নামছে সিবিআই, বিহার সরকারের আবদনে সাড়া দিল কেন্দ্র

বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন অমিত শাহ। এই প্রসঙ্গে দেশের মানুষ, স্বরাষ্ট্রমন্ত্রীর সুস্থ হওয়ার জন্য; ঈশ্বরের কাছে প্রার্থনা করেছেন। কিন্তু শাহীনবাগে আন্দোলনকারী এই মহিলা; স্বরাষ্ট্রমন্ত্রীর মৃত্যু কামনা করলেন। এমেন রিজভী তার ফলোয়ারদের বলেছেন; “সকলে দোওয়া চাও; যেন অমিত শাহ, তিল তিল করে কষ্ট পেয়ে মারা যায়”। এমেন রিজভি ভিডিও বার্তা ছড়িয়ে; উগ্রবাদীদের উস্কে দিচ্ছেন; এমনটাই অভিযোগ। ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই; শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। মহিলারাই সমালোচনা করেছেন; এই অভিযুক্ত মহিলার।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন