পাকিস্তানে বিমান দুর্ঘটনায় সহানুভূতি পোস্ট, বাংলার আমফান দুর্গতি নিয়ে উদাসিন সাইনা

1767
পাকিস্তানে বিমান দুর্ঘটনায় সহানুভূতি পোস্ট, বাংলার আমফান দুর্গতি নিয়ে উদাসিন সাইনা
পাকিস্তানে বিমান দুর্ঘটনায় সহানুভূতি পোস্ট, বাংলার আমফান দুর্গতি নিয়ে উদাসিন সাইনা

পাকিস্তানে বিমান দুর্ঘটনায় সহানুভূতি পোস্ট; অথচ বাংলার আমফান দুর্গতি নিয়ে উদাসিন সাইনা নেহওয়াল। আর এরপরেই নিজের ফ্যানদের কাছেই; তুলধোনা হন সাইনা। বাংলার মানুষের মৃত্যু নিয়ে; সাইনা নেহওয়ালকে লিখতে পরামর্শ দিয়েছেন অনেকেই। অনেকেই বলেছেন হিপোক্রেসি। পাকিস্তানের বিমান দুর্ঘটনা নিয়ে; পোস্ট দিয়ে সহানুভূতি; অথচ বাংলা বা ওড়িশার দুর্গতি নিয়ে একটা শব্দও নেই। বাংলাতেও আমফানের দাপটে প্রায় ১০০ মানুষের মৃত্যু হয়েছে; কিন্তু কোন পোস্ট নেই এই ব্যাডমিন্টন তারকার।

ভয়াবহ বিমান দুর্ঘটনা, ১০৭ যাত্রী নিয়ে জনবহুল এলাকায় ভেঙে পড়ল বিমান

পাকিস্তানে বিমান দুর্ঘটনায় সহানুভূতি পোস্ট, বাংলার আমফান দুর্গতি নিয়ে একটা শব্দও নেই

শুক্রবারই, পাকিস্তানে ১০৭ যাত্রী নিয়ে বিমানবন্দরের কাছেই; জনবহুল এলাকায় ভেঙে পরে একটি যাত্রীবাহী বিমান। পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের; একটি বিমান শুক্রবার করাচির জিন্না আন্তর্জাতিক বিমানবন্দরের কাছেই; ভেঙে পড়ে। বিমানে ক্রিউ ও যাত্রী-সহ মোট ১০৭ জন ছিলেন; বলে জানা গেছে। কারোর বাঁচার সম্ভাবনা নেই বলেই জানা যাচ্ছে। এরপরেই এই পোস্ট দেন ভারতের ব্যাডমিন্টন তারকা; সাইনা নেহওয়াল।

দরাজ প্রধানমন্ত্রী মোদী, ১ হাজার কোটি টাকার আর্থিক প্যাকেজ

তবে তাঁর কোন পোস্ট নেই; বাংলা বা ওড়িশার আমফান দুর্গতি ও মানুষের মৃত্যু নিয়ে। বাংলাতেও প্রায় ১০০ মানুষের মৃত্যু হয়েছে; তবে সেই নিয়ে কোন পোস্ট নেই; সাইনা নেহওয়াল এর। এরপর পাকিস্তানের মানুষদের সহানুভূতি জানিয়ে যে পোস্ট দেন; তার নিচেই তাঁকে যাতা বলেন সাধারণ মানুষ। ফ্যানদের সমালোচনা ব্যাডমিন্টন তারকা; সাইনা নেহওয়াল এর উদ্দ্যেশ্যে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন