দেখ তোকে করোনা দিলাম, পুলিশের পেটে চুমু খেল তরুণী

3035
দেখ তোকে করোনা দিলাম, পুলিশের পেটে চুমু খেল তরুণী
দেখ তোকে করোনা দিলাম, পুলিশের পেটে চুমু খেল তরুণী

লক ডাউনে কোথায় যাচ্ছেন; জানতে চাওয়ায় পুলিশের পেটে চুমু খেল তরুণী। ঘটনাটি ঘটেছে সল্ট লেকে। সল্ট লেকে মানুষকে সচেতন করতে ও কেউ বাইরে বেরিয়েছেন কিনা দেখতে; রাস্তায় নামান হয়েছে পুলিশ কর্মীদের। এদিন দুপুরে পুলিশ থামায় এক তরুণীর গাড়ি। ড্রাইভারকে জিজ্ঞাসা করা হয়; কোথায় বেরিয়েছেন। তারপরেই ওই তরুণী গাড়ি থেকে নেমে; সোজা এসে এক পুলিশ কর্মীকে সরাসরি পেটে চুমু খান। এবং বলেন “দেখ তোর গায়ে করোনা ভাইরাস ছেড়ে দিলাম”। ঘটনায় অবাক হয়ে যান; পুলিশ কর্মীরাও। আঙুল তুলে পুলিশকে শাসান ওই তরুণী। সঙ্গে মহিলা পুলিশ না থাকায়; কিছু করতে পারেন নি পুলিশ কর্মীরা।

দেখ তোকে করোনা দিলাম; এই বলেই পুলিশের পেটে চুমু খান ওই তরুণী। দাগ লেগে যায় ওই পুলিশের সাদা পোষাকে। ঘটনার সূত্রপাত হয় তখন; যখন এক তরুণীর গাড়ি থামায় পুলিশ। তার ড্রাইভারকে প্রশ্ন করা হয়; লক ডাউনের সময় কোথায় যাচ্ছেন। তারপরেই ওই তরুণী এসে পুলিশের পেটে চুমু খান। এবং বলেন; দেখ তোকে করোনা দিলাম। ঘটনাটি সল্ট লেক পি এন বি মোড়ে ঘটে। পুলিশ কর্মীদের অকথ্য ভাষায় গালি দেওয়া হয়।

ওই মহিলার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেবে পুলিশ; জানিয়েছে সল্ট লেক পুলিশ কমিশনারেট। ইতিমধ্যেই ওই তরুণী ও তার সঙ্গীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হয়েছে ওই তরুণীর গাড়ির ড্রাইভারও। গ্রেফতার করেছে বিধান নগর থানা। তাদের বিরুদ্ধে কড়া ধারায় মামলা করা হবে। সরকারি কর্মীদের কাজে বাধা দেওয়া ও হেনস্থা ও করোনা ভাইরাস ছড়ানোর ভয় দেখানোর অভিযোগ; আনা হবে তাদের বিরুদ্ধে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন