বিজেপির হাত ধরে আবার রাজনীতিতে মুন্নাভাই সঞ্জুবাবা

126
বিজেপির হাত ধরে আবার রাজনীতিতে মুন্নাভাই সঞ্জুবাবা/The News বাংলা
বিজেপির হাত ধরে আবার রাজনীতিতে মুন্নাভাই সঞ্জুবাবা/The News বাংলা

বিজেপির হাত ধরে; এবার মুন্নাভাই সঞ্জুবাবাও বিজেপিতে। রাজনীতির ময়দানে আবার পা রাখতে চলেছেন; বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। মহারাষ্ট্র বিধানসভা ভোটের আগে; রাজনৈতিক মহলে নতুন করে; জল্পনা তৈরি করলেন সঞ্জুবাবা। আচমকাই কেন্দ্রীয় সড়ক পরিবহণমন্ত্রী নীতীন গড়করির সঙ্গে; দেখা করলেন এই বলিউড অভিনেতা। আচমকাই কেন্দ্রীয় পরিবহণ মন্ত্রীর বাড়িতে; হাজির হন সঞ্জয়। তাঁর বিজেপি-তে যোগ দেওয়া নিয়ে; বেশকিছু দিন ধরেই কৌতুহল বাড়াছিল বিভিন্ন মহল।

সূত্র থেকে জানা যায়; নীতীন গড়করির বাড়িতে; বেশ কিছুক্ষণ সময় কাটান সঞ্জুবাবা। কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে বেশ কিছুক্ষণ কথা হয় দুজনের। তাঁদের মধ্যে ঠিক কি কি বিষয় নিয়ে কথা হয়েছে; তা অবশ্য কেউই বলেননি। তবে সেটা যে মুন্নাভাইয়ের রাজনীতিতে আসা নিয়েই; এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুনঃ রাষ্ট্রপতি ভবনের উপর ড্রোন উড়িয়ে গ্রেফতার মার্কিন নাগরিক

কিছুদিন আগেই সঞ্জয় দত্তের রাজনীতিতে; কামব্যাক নিয়ে জল্পনা ছড়িয়েছিল। মহারাষ্ট্রের মন্ত্রী মহাদেব জনকরদাবি করেন; বলিউড সুপারস্টার আরএসপিতে যোগ দেবেন। যদিও সেই দাবি সেসময় নাকচ করে দেন সঞ্জুবাবা। বাবা সুনীল দত্ত ছিলেন কংগ্রেস নেতা; মনমোহন সিং সরকারে মন্ত্রী। তবে কংগ্রেস নয়; সঞ্জয় দত্ত যোগ দিতে চলেছেন নরেন্দ্র মোদী শিবিরেই।

আরও পড়ুনঃ লতা মঙ্গেশকরের জন্মদিনে, দেশের তরফ থেকে বিশেষ উপহার দিচ্ছেন নরেন্দ্র মোদী

তবে এই নিয়ে মুখ খোলেন নি পরিবহণমন্ত্রী নীতীন গড়করি। তিনি সরাসরি জানিয়ে দেন; তাঁরা কেবলমাত্র ভাল বন্ধু। এই মুহূর্তে রাজনীতিতে যোগ দেওয়ার; কোনও সম্ভবনা নেই সঞ্জয় দত্তর। তবে নেতা নাকচ করলেও; এবার নিজেই জল্পনায় ঘি ঢাললেন সঞ্জয় দত্ত।

আরও পড়ুনঃ কেমন ছিল বর্তমান অভিনেত্রী সানি লিওনির অতীত, জেনে নিন সেই গল্প

অন্যদিকে সঞ্জুভক্ত-দের দাবী; এই সাক্ষাৎ কেবলমাত্র সিনেমার কারণেই। সঞ্জয়ের প্রযোজনায় পলিটিক্যাল-অ্যাকশন হিন্দি ছবি; ‘প্রস্থানম’ মুক্তি পাচ্ছে ২০ সেপ্টেম্বর। যেহেতু নীতীন গড়করি সরকারের একজন গুরুত্বপূর্ণ মন্ত্রী; তাই এই সাক্ষাৎকার।

ছবির প্রদর্শনে যাতে কোনরকম আসুবিধা না হয়; সেই উদ্দেশেই এই সাক্ষাৎ হতে পারে বলে মনে করছেন অনেকেই। এই হিন্দি ছবিতে সঞ্জয়ের সঙ্গে অভিনয় করেছেন মনীষা কৈরালা, আলি ফজল, জ্যাকি শ্রফ, চাঙ্কি পান্ডে ও সত্যজিৎ দুবে। অভিনেতা কি গেরুয়া রাজনীতিতে আসবেন; সঞ্জুবাবা ফ্যানদের সেটাই প্রশ্ন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন