সারদার দেবযানীর বাড়িতেই বিজেপি কর্মীদের ভিড়, খেলা কি ঘুরে যাবে এবার

821
সারদার দেবযানীর বাসারদার দেবযানীর বাড়িতেই বিজেপি কর্মীদের ভিড়, খেলা কি ঘুরে যাবে এবার/The News বাংলাড়িতেই বিজেপি কর্মীদের ভিড়, খেলা কি ঘুরে যাবে এবার
সারদার দেবযানীর বাড়িতেই বিজেপি কর্মীদের ভিড়, খেলা কি ঘুরে যাবে এবার/The News বাংলা

সারদার দেবযানীর বাড়িতেই বিজেপি কর্মীদের ভিড়, খেলা কি ঘুরে যাবে এবার! ঢাকুরিয়ার ১ নম্বর মুখার্জি পাড়ায়। এক সময় ওই বাড়িতেই সারদার বস্তা বস্তা ভর্তি টাকা যেত বিভিন্ন সময়। বাড়িটি আর কারোর নয়; সারদা কাণ্ডে ধৃত দেবযানী মুখোপাধ্যায়ের বাড়ি। সবার অলক্ষ্যেই তৈরি হল; বিজেপির অফিস। রাজ্যে বিজেপির আসন সংখ্যা বাড়ার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দলীয় অফিসের সংখ্যা। কিন্তু তা বলে শেষ পর্যন্ত বেছে বেছে এখানেই বিজেপির অফিস! জেলবন্দি সারদা কর্ত্রীর বাড়িতেই; এখন চলছে বিজেপির আঞ্চলিক কার্যালয়; আনাগোনা বেড়েছে দলীয় কর্মীদের।

দিন কয়েক আগেও সেই বাড়ির চারপাশে লাগানো ছিল বিজেপির অসংখ্য পতাকা। শনিবার দুপুরে গিয়ে দেখা গেল অত পতাকা আর নেই। পতাকার সামান্য কিছু অংশ এখন গেটের গায়ে লেগে। পতাকা যে বিজেপির তা বোঝার অপেক্ষা রাখে না।

ঢাকুরিয়ার ওই অঞ্চলে; অনেকের কাছে শোনা গেল, ওখানে প্রতিদিন সন্ধ্যাবেলায় আলোচনা সভা হয় ওই বাড়িতে। রমরমিয়ে চলছে সেই অফিস। দেবযানীর সেই বাড়িতে এখন খুড়তুতো ভাইয়েরা থাকেন। প্রায় এক বছর ধরে ওখানে আছে ওই অফিস। সকালে সেখানে কেউই অফিস খোলেন না। রাতের দিকে খোলে অফিস। সভাও চলে।

আরও পড়ুনঃ বাবুলের কাছে ক্ষমা চায়নি দেবাঞ্জনবল্লভ, ফেক প্রোফাইলে কারসাজি

বিভিন্ন লিফলেট; নির্দেশিকাতেও ঠিকানা হিসেবে ‘১ নম্বর মুখার্জি পাড়া, ঢাকুরিয়া’ লেখা হচ্ছে। নীচে ১ নম্বর মণ্ডলের প্রেসিডেন্টের নাম সহ; দক্ষিণ কলকাতা প্রেসিডেন্টের নামও লেখা। রয়েছে সইও।

কিন্তু বিজেপির স্থানীয় নেতাদের কেউ সরাসরি স্বীকার করতে রাজি হননি অফিসের অস্তিত্ব। কেউ কেউ দাবী করেছেন; কেবল মাত্র মিটিংয়ের জন্য ব্যবহার করা হয় ওই অফিস। আবার কারোর মতে; শেষ লোকসভার সময় ভাড়া নিয়ে ব্যবহার করা হলেও এখন বন্ধ ওই অফিস।

কিন্তু এত জায়গা থাকেন কেন সারদা কর্ত্রীর বাড়িতে বিজেপির অফিস? এই প্রশ্ন নিয়েই ঝড়। তাহলে কি শুধু লোকলজ্জার ভয়েই অস্তিত্ব অস্বীকার করছেন বিজেপির নেতারা! বর্তমানে সারদা মামলায়; রাজীব বিতর্কে এখনও পর্যন্ত দেবযানীর বয়ান সিবিআইয়ের কাছে তুরুপের তাস। তার মধ্যেই দেবযানীর বাড়িতে বিজেপির স্থানীয় কার্যালয়ের খবরে চাঞ্চল্য এলাকায়।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন