গেরুয়া পোষাকে তৃণমূলে বেসুরো শতাব্দী, তারিখ জানিয়ে দিলেন দল ছাড়ার ইঙ্গিত

1510
গেরুয়া পোষাকে তৃণমূলে বেসুরো শতাব্দী, তারিখ জানিয়ে দিলেন দল ছাড়ার ইঙ্গিত
গেরুয়া পোষাকে তৃণমূলে বেসুরো শতাব্দী, তারিখ জানিয়ে দিলেন দল ছাড়ার ইঙ্গিত

তৃণমূলে এবার বেসুরো শতাব্দী; রীতিমত তারিখ জানিয়ে দল ছাড়ার ইঙ্গিত দিলেন। বেসুরো তৃণমূল সাংসদ শতাব্দী রায়। তারিখ জানিয়ে; করলেন দল ছাড়ার ঘোষণা। সাংসদের ফ্যান ক্লাবের পেজে; পোস্ট করা হয়েছে এই বার্তা। কি লেখা আছে তাতে? তাতে পরিষ্কার লেখা; যদি কোন সিদ্ধান্ত নিই; আগামী ১৬ জানুয়ারি ২০২১ শনিবার; দুপুর দুটোয় জানাব। লেখা হয়েছে; তাকে দলের কাজে ডাকাও হয়না; গুরুত্বও দেওয়া হয় না। তৃণমূলের কোন কর্মসূচির খবর; তাঁকে দেওয়া হয় না; এমনটাই অভিযোগ তৃণমূল সাংসদ শতাব্দীর। আর কি কি লিখলেন তিনি; দেখে নিন একনজরে;

“বীরভূমে আমার নির্বাচন কেন্দ্রের মানুষের প্রতি; ২০২১ খুব ভালো কাটুক। সুস্থ থাকুন, সাবধানে থাকুন। এলাকার সঙ্গে আমার নিয়মিত নিবিড় যোগাযোগ। কিন্তু ইদানিং অনেকেই প্রশ্ন করছেন; কেন আমাকে বহু কর্মসূচিতে দেখা যাচ্ছে না। তাঁদের বলছি যে; আমি সর্বত্র যেতে চাই। আপনাদের সঙ্গে থাকতে; ভালো লাগে। কিন্তু মনে হয় কেউ কেউ চায় না; আমি আপনাদের কাছে যাই। কর্মসূচির খবর আমাকে দেওয়া হয় না। না জানলে আমি যাব কী করে?

আরও পড়ুনঃ ‘ভাইপো না ছেলে’ পুলিশকে চ্যা’লেঞ্জ দিয়েই, মুখ্যমন্ত্রী মমতার বি’রুদ্ধে একের পর এক অ’শ্লী’ল পোস্ট মহিলার

“এ নিয়ে আমার মানসিক কষ্ট হয়। গত দশ বছরে আমি আমার বাড়ির থেকে; বেশি সময় আপনাদের কাছে বা আপনাদের প্রতিনিধিত্ব করে কাটিয়েছি; আপ্রাণ চেষ্টা করেছি কাজ করার, এটা শত্রুরাও স্বীকার করে। তাই নতুন বছরে এমন সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করছি; যাতে আপনাদের সঙ্গে পুরোপুরি থাকতে পারি। আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ। ২০০৯ সাল থেকে আপনারা আমাকে সমর্থন করে; লোকসভায় পাঠিয়েছেন।

গেরুয়া পোষাকে তৃণমূলে বেসুরো শতাব্দী, তারিখ জানিয়ে দিলেন দল ছাড়ার ইঙ্গিত
Satabdi Roy TMC MP May Leaves TMC & Will Join BJP on 16 January
শতাব্দী ফ্যান ক্লাব পেজে পোস্ট

“আশা করি ভবিষ্যতেও; আপনাদের ভালোবাসা পাব। সাংসদ অনেক পরে, তার অনেক আগে থেকেই; শুধু শতাব্দী রায় হিসেবেই বাংলার মানুষ; আমাকে ভালোবেসে এসেছেন। আমিও আমার কর্তব্য পালনের চেষ্টা করে যাব। যদি কোনো সিদ্ধান্ত নিই; আগামী ১৬ই জানুয়ারি ২০২১ শনিবার দুপুর দুটোয় জানাব। শতাব্দী রায়”।

এই পোস্টের পরেই শোরগোল পরে গেছে; রাজ্য রাজনীতিতে। রাজনৈতিক মহল বলছে; “বোঝাই যাচ্ছে; তৃণমূল ছেড়ে বিজেপির পথে শতাব্দী”। তৃণমূল সাংসদ সৌগত রায় বলেছেন; “শতাব্দীকে বোঝানোর চেষ্টা করবে দল”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন