“ভাইপো তৃণমূল ছাড়লে তবেই যাব”, সপাটে জল্পনা ওড়ালেন বিজেপি নেতা

75
"ভাইপো তৃণমূল ছাড়লে তবেই যাব", সপাটে জল্পনা ওড়ালেন বিজেপি নেতা
Simple Custom Content Adder

“ভাইপো তৃণমূল ছাড়লে তবেই যাব”; সপাটে জল্পনা ওড়ালেন বিজেপি নেতা সৌমিত্র খাঁ। সৌমিত্রও কি এবার অর্জুন সিংয়ের হাত ধরে তৃণমূলে ফিরবেন? এই নিয়ে মঙ্গলবার সকাল থেকেই; জোর জল্পনা চলছিল বাংলার রাজনীতিতে। বিকেলে সেই জল্পনার জবাব দিলেন; বিজেপি সাংসদ সৌমিত্র।

সাংবাদিক বৈঠক করে তিনি বলেন; “ভাইপো যেদিন তৃণমূল ছাড়বে; সেদিন দলে ফেরার কথা ভাবব”। অর্জুন সিংয়ের হাত ধরে কি তিনি ফের তৃণমূলে ফিরবেন? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে সৌমিত্র খাঁ পরিস্কার বলেন; “অর্জুনদার সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক ভালো; কিন্তু, ব্যক্তিগত সম্পর্ক আর রাজনৈতিক সম্পর্ক এক নয়। চতুর শেয়ালের হাত ধরে; আমি পাঁঠাবলী হব না। আমি চতুর শেয়ালের পতন দেখতে চাই। ভাইপো বন্দ্যোপাধ্যায় যেদিন তৃণমূল থেকে সরবেন; সেদিন তৃণমূল নিয়ে ভাবব”।

গেরুয়া শিবির সূত্রে খবর, অর্জুন সিং দল ছাড়ার পরে; তাঁর যা দায়িত্ব ছিল, তা এবার দেওয়া হল সৌমিত্র খাঁকে। দলের শ্রমিক সংগঠনের দায়িত্বও; দেওয়া হয়েছে সৌমিত্রকে। সাংবাদিক বৈঠকে বিজেপি সাংসদ বলেন; “একটা আলোচনা চলছে; সুকান্তদা এবং শুভেন্দুদা এরপর যা বলবেন, সেই অনুযায়ী কাজ করব”।

আরও পড়ুনঃ ম্যাজিক, তেলের দাম কমল অথচ মানুষ তা দেখতে পাচ্ছে না

তৃণমূলে সৌমিত্র খাঁর পদ খোয়া গিয়েছিল; অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উত্থানে। তাঁকে সরিয়ে অভিষেককে; তৃণমূল যুবার দায়িত্বে বসানো হয়। সেই ক্ষোভ সম্ভবত এখনও ভুলতে পারেননি; বিজেপির যুব সভাপতি সৌমিত্র খাঁ। একুশের বিধানসভা ভোটে রাজ্যে বিজেপির ফলাফল আশানুরূপ না হওয়ায়; তাঁর গতিবিধিও বিশেষ ভাল ঠেকছিল না। দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বেরিয়ে যাওয়া; রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বৈঠক এড়িয়ে, দলের আরেক নেতা মুকুল রায়ের সঙ্গে সাক্ষাৎ; এ সবই আগেও জল্পনা উসকে দিয়েছিল যে; তিনি বোধহয় গেরুয়া শিবির ছেড়ে ঘাসফুলের দিকে পা বাড়িয়ে রাখছেন।

কিন্তু সেবারও সেই সব গুঞ্জন সরাসরি উড়িয়ে দিয়ে, সৌমিত্র খাঁ স্পষ্ট ভাষায় জানিয়েছিলেন; “যেদিন অভিষেক আসবে বিজেপিতে; সেদিন আমি যাব তৃণমূলে”। এবারও অনেকটা একই কথা বললেন; সৌমিত্র খাঁ। এদিন অর্জুন সিং বলেন, “সৌমিত্র আমার ভাই, তাড়াতাড়ি কিছু বলা ঠিক নয়; ওয়েট অ্যান্ড সি, অনেকে তৃণমূলে আসবে, এটা বলতে পারি”। তারপরেই সৌমিত্র খাঁকে নিয়ে শুরু হয় জোর জল্পনা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন