বদলে গেল শিয়ালদা স্টেশনের প্ল্যাটফর্ম নম্বর

2747
বদলে গেল শিয়ালদা স্টেশনের প্ল্যাটফর্ম নম্বর

বদলে গেল শিয়ালদা স্টেশনের; সব প্ল্যাটফর্ম নম্বর। নোটিশ দিয়ে, চেঞ্জ করা হল শিয়ালদা স্টেশনের প্ল্যাটফর্মের নম্বর। পশ্চিমবঙ্গের জনবহুল স্টেশনগুলির মধ্যে; শীর্ষে শিয়ালদা স্টেশন; একইসঙ্গে সবচেয়ে ব্যস্ততম স্টেশনও এই শিয়ালদা। এবার যাত্রীদের সুবিধার্থেই সেখানে বদল করা হল; স্টেশনের প্ল্যাটফর্মের নম্বর। লোকাল থেকে দূরপাল্লার ট্রেনের ক্ষেত্রে; এই স্টেশনের গুরুত্ব হাওড়ার পরেই। প্ল্যাটফর্মের নম্বর পরিবর্তন করে ফেলার পর; মোট প্ল্যাটফর্মের সংখ্যা দাঁড়াল ২১ টি।

আরও পড়ুনঃ করোনা আমফান কাটমানির পর, এবার শপিং মলে চুরি করে ধরা পড়ে গেলেন তৃণমূল নেতা

বদলে গেল শিয়ালদা স্টেশনের প্ল্যাটফর্ম নম্বর
Sealdah Station Platform Number Changed Eastern Railway
বদলে গেল শিয়ালদা স্টেশনের প্ল্যাটফর্ম নম্বর

চার ও নয় নম্বর প্ল্যাটফর্ম নিয়ে; যাত্রীদের বেশ কয়েকবার সমস্যায় পড়তে হয়েছে। তাই রেল বিষয়টি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখার পর; এই সিদ্ধান্ত নিয়েছে বলে জানা যাচ্ছে। ইলেকট্রনিক ডিসপ্লে বোর্ডে থাকবে; এই নতুন প্ল্যাটফর্ম নম্বর। সেখানেই প্ল্যাটফর্ম নির্বাচন করতে পারবেন যাত্রীরা।

আরও পড়ুনঃ ত্রিশুল ছাপ কুপনে বাংলার রাস্তায় ট্রাকে তোলাবাজি, প্রতিদিন ৫০ লাখ টাকা কোথায় যাচ্ছে

লকডাউনের পর করোনা আতঙ্ক কেটে গেলে; যখন ট্রেন পরিষেবা স্বাভাবিক হবে; তখন যাত্রীরা নতুন প্ল্যাটফর্ম পাবেন শিয়ালদহ স্টেশনে। আগেও একুশটি প্ল্যাটফর্ম থাকলেও; নম্বর ছিল চোদ্দ পর্যন্ত। এবার ২১ টি নম্বরযুক্ত প্ল্যাটফর্ম পাবেন যাত্রীরা। এবার আর এবিসির ভিত্তিতে প্ল্যাটফর্ম থাকছে না; থাকছে নম্বরের ভিত্তিতে। প্রথম কয়েকদিন একটু অসুবিধা হবে বলেই; মনে করছেন নিত্যযাত্রীরা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন