স্টিভেন স্পিলবার্গের অ্যাকশন ওয়েব সিরিজে শাবানা আজমি

112
স্টিভেন স্পিলবার্গের প্রযোজনায় ওয়েব সিরিজ 'হালো'তে এবার অভিনয় করতে চলেছেন শাবানা/The News বাংলা
স্টিভেন স্পিলবার্গের প্রযোজনায় ওয়েব সিরিজ 'হালো'তে এবার অভিনয় করতে চলেছেন শাবানা/The News বাংলা

সিনেমার জগতে আরও একবার বলিউড সদস্য জায়গা করে নিল হলিউডে। ৯০’ এর সিনেমার অন্যতম অভিনেত্রী শাবানা আজমি; আরও একবার হলিউডে তাঁকে অভিনয় করতে দেখা যাবে। জনপ্রিয় হলিউড পরিচালক স্টিভেন স্পিলবার্গের প্রযোজনায়; ওয়েব সিরিজ ‘হালো’তে এবার অভিনয় করতে চলেছেন শাবানা। স্টিভেন স্পিলবার্গের অ্যাকশন ওয়েব সিরিজে; এই প্রথমবার কাজ করবেন শাবানা।

শাবানা আজমি. স্টিভেন স্পিলবার্গের অ্যাম্বলিন এন্টারটেইনমেন্ট প্রযোজনায় এই সিরিজটির কাজ শুরু হবে। এবছরই বুদাপেস্টে শুরু হতে চলেছে ওয়েব সিরিজ ‘হালো’র শ্যুটিং। সিরিজটি পরিচালনা করবেন ওট্টো বাথার্স্ট। এছাড়াও থাকবে হ্যালোতে নাতাশা ম্যাকেলোন; বোকেম উডবাইন; বেন্টলে কালু; নাতাশা কালজ্যাক এবং কেট কেনেডি বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিরা।

আরও পড়ুনঃ সবার সামনে প্রকাশ্যে কেঁদে ফেললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

এটি একটি অত্যন্ত জনপ্রিয় ভিডিয়ো গেমের সংস্করণ। ‘হালো’ তে নাভাল ইনটেলিজেন্স প্রধান মার্গারেট পারানগোস্কির ভূমিকায় দেখা যাবে শাবানাকে। এই ওয়েব সিরিজে দ্বৈত ভূমিকায় দেখা যাবে নাতাশ্চা ম্যাকেলহনকে। ড: ক্যাথরিল হালসে এবং কোর্টানা-র মতো গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শাবানাকে। আর বোকিম উডবাইনকে দেখা যাবে সোরেন ০০৬ এর ভূমিকায়।

শাবানা আজমিকে নেভাল ইন্টেলিজেন্সের অফিস প্রধান; অ্যাডমিরাল মার্গারেট পারানগোস্কি খেলতে দেখা যাবে। তবে এটাই প্রথম নয়; এর আগেও বেশ কিছু আন্তর্জাতিক ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। ‘লা নুই বেঙ্গলী’; ‘সিটি অফ জয়’; ‘সন অফ পিঙ্ক প্যান্থার’ তার মধ্যে উল্লেখযোগ্য।

আরও পড়ুনঃ কালীপুজোয় অ্যাজমার বিজ্ঞাপণ করা, প্রিয়াঙ্কার মুখে সিগারেটের ধোঁয়া

‘বাংলাটাউন ব্যাঙ্কোয়েট;’ক্যাপিটাল ও ‘নেক্সট অফ কিন’ নামে তিনটি টেলিভিশন শোতেও; অভিনয় করেছেন শাবানা আজমি। স্টিভেল স্পিলবার্গের প্রযোজনা সংস্থা; অ্যাম্বলিন এন্টারটেইনমেন্ট ও ৩৪৩ ইন্ডাস্ট্রিস যুগ্মভাবে; ‘হালো’ সিরিজটির প্রযোজনা করছে।

বলিউডের সাফল্যের গতিবিধিতে; বেশ গর্বিত ভারতীয় সিনেমা জগত্‌। এর আগেও একাধিকবার বলিউডের বিভিন্ন অভিনেতা অভিনেত্রীকে; হলিউডে অভিনয় করতে দেখা গেছে। ফলে শাবানা আজমির এই সুযোগ; আরও একবার অনুপ্রেরনা হয়ে থাকবে; অন্যান্য অভিনেত্রীদের কাছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন