“মমতা ঘনিষ্ঠ তাই শাহরুখের ছেলেকে গ্রেফতার”, বিজেপির বিরুদ্ধে মুখ খুলল তৃণমূল

4168
"মমতা ঘনিষ্ঠ তাই শাহরুখের ছেলেকে গ্রেফতার", বিজেপির বিরুদ্ধে মুখ খুলল তৃণমূল

“মমতা ঘনিষ্ঠ তাই শাহরুখের ছেলেকে গ্রেফতার”; বিজেপির বিরুদ্ধে মুখ খুলল তৃণমূল। মাদক কাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গ্রেফতার নিয়ে; এবার মন্তব্য করল তৃণমূল। “শাহরুখ খান মমতার ঘনিষ্ট; তাই তার ছেলেকে গ্রেফতার করা হয়েছে”; পরিষ্কার জানিয়ে দিলেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তৃণমূল সাংসদের মন্তব্যে; শুরু হয়েছে বিজেপি-তৃণমূল রাজনৈতিক বিতর্ক। মাদক কাণ্ডে, কদিন আগেই গ্রেফতার করা হয়েছে; শাহরুখ-পুত্র আরিয়ান-কে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে উত্তাল দেশ; বিজেপি ও বিজেপি বিরোধীদের মধ্যে কাদা ছোঁড়াছুড়ি শুরু হয়ে গেছে। এইরকম পরিস্থিতিতে এবার বিস্ফোরক মন্তব্য করলেন; তৃণমূল নেতা সৌগত রায়।

তৃণমূলের লোকসভা সাংসদ ও বহুদিনের রাজনীতিবিদ বলেছেন; “শাহরুখ খান মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ; সেই কারণেই তাঁর ছেলের উপর কোপ বিজেপির”। আর এরপরেই শুরু হয়েছে; তুমুল রাজনৈতিক বিতর্ক। তবে এই প্রথম নয়, এর আগেও; ক্রিকেটার সৌরভ গাঙ্গুলিকে নিয়ে; বিতর্কিত মন্তব্য করেছিলেন সৌগত রায়। গত নভেম্বর মাসে তিনি বলেছিলেন, “সৌরভ গাঙ্গুলি বড়লোকের ছেলে; গরিবদের পাশে তিনি কখনও দাঁড়াবেন না”।

আরও পড়ুনঃ সীমান্ত পাহারার নামে ঢুকে পড়ল ভারতে, চিনা সেনার কুবুদ্ধি ধরে ফেলে তাড়াল ভারতীয় সেনা

“মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ হ‌ওয়ার জন্য‌ই; শাহরুখ পুত্র আরিয়ান গ্রেফতার। এই বিষয়টি উড়িয়ে দেওয়া যায় না”; বলেই মত প্রকাশ করেছেন সৌগত। তিনি আরও বলেন, “এর আগে আদানিদের পোর্টে; একটি বড় মাদক কেলেঙ্কারি ধরা পড়েছিল। তখন আদানিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়নি”। তবে, এক্ষেত্রে মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ বলেই; গ্রেফতার করা হয়েছে আরিয়ান খানকে? মন্তব্যের আড়ালে, গেরুয়া শিবিরের দিকে; প্রশ্নই ছুঁড়ে দিয়েছেন দমদমের তৃণমূল সাংসদ। মাদক কাণ্ডে, বিজেপির প্রতিহিংসার রাজনীতির অভিযোগ তুলেছেন; তৃণমূল সাংসদ।

আরও পড়ুনঃ পাক জঙ্গিদের নামে, বেছে বেছে আলাদা করে ফের হিন্দুদের মারা হচ্ছে কাশ্মীরে

“মোদী সরকার ইচ্ছে করেই মমতার ঘনিষ্টদের টার্গেট করছে”; বলে মত সৌগত রায়ের। এই মন্তব্যের পাল্টা, বিজেপির নতুন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন; “অভিযোগের স্বপক্ষে; নিশ্চয় ওনার হাতে প্রমাণ রয়েছে। সেটা উনি আগে পেশ করুন”। পাশাপাশি বাংলার ব্রান্ড আম্বাসেডরের ছেলে, নেশা করে পুলিশের হাতে ধরা পড়েছে; এবং তদন্তের পর খুব তাড়াতাড়ি সমস্ত তথ্য সামনে আসবে বলেই; জানিয়েছেন বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন