জেলে সকাল ৬টায় উঠতে হচ্ছে ঘুম থেকে, শাহরুখ পুত্রের দুঃখে কাতর সলমান, ঋত্বিক, সুনীল

5047
জেলে সকাল ৬টায় উঠতে হচ্ছে ঘুম থেকে, শাহরুখ পুত্রের দুঃখে কাতর সলমান, ঋত্বিক, সুনীল
জেলে সকাল ৬টায় উঠতে হচ্ছে ঘুম থেকে, শাহরুখ পুত্রের দুঃখে কাতর সলমান, ঋত্বিক, সুনীল

জেলে সকাল ৬টায় উঠতে হচ্ছে ঘুম থেকে; শাহরুখ পুত্রের দুঃখে কাতর সলমান, ঋত্বিক, সুনীল। শুক্রবারও মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখ পুত্র, আরিয়ান খানের জামিন; না-মঞ্জুর করে দিল আদালত। আর্থার রোড জেলেই; ঠাঁই হয়েছে তারকা পুত্রের। এদিন ম্যারাথন সওয়াল-জবাব পর্ব শেষে; মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের প্রধান আরএম নেরলিকার খারিজ করলেন; আরিয়ান খান-সহ তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিনের আবেদন। গতকাল এই মামলায় ম্যাজিস্ট্রেট কোর্ট; আরিয়ান-সহ অপর আট অভিযুক্তর ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত মঞ্জুর করেছিল।

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ও তাঁর বন্ধু আরবাজ মার্চেন্টকে; গত শনিবারই এক বিলাসবহুল ক্রুজ থেকে; ৬ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করেছিল এনসিবি। এরপর আরিয়ানকে জেরা করে পাওয়া, তথ্যের উপর ভিত্তি করে; অর্চিতকে গ্রেফতার করে এনসিবি। তাঁর কাছ থেকেও মাত্র ২.৬ গ্রাম গাঁজা; উদ্ধার হয়েছে। বুধবার গ্রেফতার করা হয়; অর্চিত কুমারকে। এদিন কারোরই জামিন; মঞ্জুর হয়নি।

আরও পড়ুনঃ ইতিহাস শুরু হয়েছিল টাটার হাত ধরেই, এয়ার ইন্ডিয়ার মালিকানা আবার ফিরল টাটাদের হাতেই

শুক্রবার অর্থাৎ আজ; শাহরুখ-পত্নী গৌরীর জন্মদিন। বিশেষ দিনে ছেলে ঘরে ফিরবে; এই আশাই হয়তো ছিল গৌরীর। তবে তা পূরণ হল না; আদালতের রায়ে। এদিকে, বলিউডের অধিকাংশই; শাহরুখ খানের ছেলের পাশে দাঁড়িয়েছেন। রবিবার রাতেই শাহরুখ খানের বাংলো মন্নতে; হাজির হয়েছিলেন সলমন খান। অভিনেতা সুনীল শেঠি জানিয়েছিলেন; “শাহরুখের ছেলে এখন বাচ্চা; এটা কনসিডার করা উচিত”।

আরও পড়ুনঃ বিজেপি ছেড়ে তৃণমূলে এসেও, ‘প্লেয়িং ইলেভেনে’ সুযোগ নেই বাবুলের

বলিউড অভিনেতা হৃত্বিক রোশন; আরিয়ান খানের সমর্থনে এক টুইট করেছেন। সেখান তিনি শাহরুখ খানের ছেলের সমর্থনে; ওপেন লেটার লিখেছেন। ঋত্বিক রোশনের এই টুইটের কয়েকমিনিট পরেই; বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত নিজের ক্ষোভ উগরে দিয়েছেন। কঙ্গনা রানাউত বলেছেন, যদি অপরাধের শাস্তির দাবি না করে; উল্টে অপরাধীর গুণকীর্তন করা হয় তাহলে সেটা অন্যায়। অভিনেত্রী স্পষ্ট ভাষায় বলেছেন; “যেটা শাহরুখ খানের ছেলে করেছে; সেটা ভুল নয় সেটা অপরাধ”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন