শোকস্তব্ধ ফিল্ম ইন্ডাস্ট্রি, প্রয়াত অভিনেতা চিরঞ্জিবী সরজা

5126
শোকস্তব্ধ ফিল্ম ইন্ডাস্ট্রি, প্রয়াত অভিনেতা চিরঞ্জিবী সরজা
শোকস্তব্ধ ফিল্ম ইন্ডাস্ট্রি, প্রয়াত অভিনেতা চিরঞ্জিবী সরজা

শোকস্তব্ধ ফিল্ম ইন্ডাস্ট্রি; প্রয়াত অভিনেতা চিরঞ্জিবী সরজা। মাত্র ৩৯ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে; মারা গেলেন কন্নড় অভিনেতা চিরঞ্জিবী সরজা। জানা গিয়েছে, রবিবার বিকালে তাঁর মৃত্যু হয়েছে। গতকাল সন্ধ্যায় শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে; বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল চিরঞ্জিবী সরজাকে। তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা; সে ব্যাপারে এখন কোনও তথ্য মেলেনি।

প্রয়াত কন্নড় ছবির জনপ্রিয় অভিনেতা চিরঞ্জিবী সরজা ৷ মাত্র ৩৯ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করলেন; দক্ষিণী ছবির এই সুপারহিট নায়ক ৷ হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয় চিরঞ্জিবী সরজার। তবে অনেকেই মনে করছেন; করোনা আক্রান্ত হয়েও; তাঁর মৃত্যু হয়ে থাকতে পারে। কারণ তিনি শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে; বেসরকারি হাসপাতালে ভর্তি হন।

শনিবার বুকে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়েই; নার্সিংহোমে ভর্তি হন অভিনেতা ৷ চিকিৎসকের হাজার চেষ্টার পরেও, রবিবার বিকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় এই অভিনেতার। কন্নড় ছবি ‘চিরু’, ‘সিনগ্র’, ‘আম্মা আই লাভ ইউ’; এর মত জনপ্রিয় কন্নড় ছবিতে অভিনয় করেছেন চিরঞ্জিবী। তাঁর শেষ ছবি ‘রাজা মার্থান্ডা’র শ্যুটিং অসমাপ্ত রেখেই; চলে গেলেন অভিনেতা চিরঞ্জিবী সরজা ৷ এছাড়া আরও তিনটি ছবির শ্যুটিং; মাঝপথেই আটকে গেল। অভিনেতার অকাল মৃতুতে; শোকের ছায়া দক্ষিণী সিনেমামহলে।

তাঁর মৃত্যুর খবরে হতভম্ব; কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি। ফিল্মি পরিবারের ছেলে চিরঞ্জিবী সরজা। তাঁর কাকা অর্জুন সরজা; কন্নড় ছবির অ্যাকশন হিরো। ভাই ধ্রুব সরজাও অভিনয়ের সঙ্গে যুক্ত। কিংবদন্তী কন্নড় অভিনেতা; শক্তি প্রসাদের নাতি চিরঞ্জিবী সরজা। ২০০৯ সালে বায়ুপুত্র ছবির সঙ্গে; রুপোলি সফর শুরু করেন চিরঞ্জিবী সরজা। ২০১৮ সালের মে মাসে; অভিনেত্রী মেঘনা রাজের সঙ্গে; সাত পাকে বাঁধা পড়েছিলেন প্রয়াত এই অভিনেতা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন