মা কালীর মন্দিরের উপর জুতোর বিজ্ঞাপণ, ক্ষোভে ফুঁসছে এলাকাবাসী

330
মা কালীর মন্দিরের উপর জুতোর বিজ্ঞাপণ, ক্ষোভে ফুঁসছে এলাকাবাসী/The News বাংলা
মা কালীর মন্দিরের উপর জুতোর বিজ্ঞাপণ, ক্ষোভে ফুঁসছে এলাকাবাসী/The News বাংলা

মা কালীর মন্দিরের উপর জুতোর বিজ্ঞাপণ; আর তার জেরেই ক্ষোভে ফুঁসছে এলাকাবাসী; বারবার বলেও কোন কাজ হয় নি। মা কালীর মন্দিরের ওপর জুতোর এড। ঘাটাল ময়রাপুকুর (বিবেকানন্দ মোড়) এর ঘটনা। মা কালীর মন্দিরের উপরেই; জুতোর বিজ্ঞাপণ দিয়েছে একটি জুতো কোম্পানি। ঘাটালের মানুষ হিসাবে অনেকেই প্রতিবাদ করেছেন। এবার সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ শুরু করেছেন; এলাকার সাধারণ মানুষ।

সোশ্যাল মিডিয়া জুড়ে জোর শোরগোল। “ঘাটালের মানুষ হিসাবে প্রতিবাদ করুন; সকলে গর্জ উঠুন। এটা মানতে পারছি না”। ঠিক এই ভাষাতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে; মা কালীর মন্দির ও তার উপরে জুতো কোম্পানির বিজ্ঞাপণ এর ছবি। বিজেপির তরফে ইতিনধ্যেই বিক্ষোভ দেখানো হয়েছে এলাকায়। তৃণমূলের তরফ থেকেও এই ঘটনার প্রতিবাদ করা হয়েছে।

আরও পড়ুনঃ বেটি বাঁচাও ও কন্যাশ্রীকে মজায় পরিণত করে আস্তাকুড়ে কন্যাসন্তান, মাথা হেঁট বাংলার

ওই জুতো কোম্পানি-কে বয়কটের ডাক দিয়েছে; সাধারণ মানুষ। স্থানীয় পুলিশ-প্রশাসনের তরফ থেকে; জুতো কোম্পানির বিজ্ঞাপণদাতাদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে বলেই জানা গেছে। বিজ্ঞাপণদাতাদের ওখান থেকে জুতোর বিজ্ঞাপণ সরিয়ে নিতে বলেছে পুলিশ। তবে কাজের কাজ কিছুই হয়নি। আর এতেই ক্ষুব্ধ মানুষ।

আরও পড়ুনঃ মমতার শিক্ষারত্ন, মঙ্গলবার তৃণমূলে যোগ দিয়েই বুধবার বাংলার শিক্ষারত্ন ওমপ্রকাশ

আগামী কয়েকদিনের মধ্যে; মা কালীর মন্দিরের উপরে জুতোর বিজ্ঞাপণ সরিয়ে না নিলে; সাধারণ মানুষই ওই জুতোর বিজ্ঞাপণ খুলে দেবেন বলে ঠিক করেছেন। মা কালীর মন্দিরের উপরে জুতোর বিজ্ঞাপণ ইস্যু; আগামীদিনে কোথায় গিয়ে দাঁড়ায়; সেটাই এখন দেখার।

আরও পড়ুনঃ আরও পড়ুনঃ চাঁদে পা দিচ্ছে ভারত, নিজেকে ভারতীয় প্রমাণে ছুটছেন চন্দ্রযানের বিজ্ঞানী

তবে এই সমস্যা নিয়ে স্থানীয় পুলিশ-প্রশাসনের তরফ থেকে; স্থানীয় মানুষদের সঙ্গে একটি বৈঠক হয়েছে; বলেই জানা গেছে। অবিলম্বে মা কালীর মন্দিরের উপর থেকে; এই জুতোর বিজ্ঞাপণ সরিয়ে নেওয়া হবে বলেই ঠিক হয়েছে। তবে সাধারণ মানুষ আর; ধৈর্য রাখতে পারছেন নে। প্রতিদিন মন্দিরে ঢোকার মুখে এই জুতোর বিজ্ঞাপণ; মানুষজন আর সহ্য করতে পারছেন না বলেই সাফ জানিয়ে দিয়েছেন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন