“ছেলে ভারতে থেকে সংগীতশিল্পী হোক চাই না, তাই ছেলেকে বের করে এনেছি”; সোনু নিগম

1509
"ছেলে ভারতে থেকে সংগীতশিল্পী হোক চাই না, তাই ছেলেকে বের করে এনেছি"; সোনু নিগম

“ছেলে ভারতে থেকে সংগীতশিল্পী হোক চাই না; তাই ছেলেকে বের করে এনেছি”; বললেন সোনু নিগম। ভারত থেকে বের করে নিয়ে গিয়েছেন ছেলেকে। সোনুর ছেলে নিভান; আপাতত দুবাইতেই থাকে। তিনি কখনও চান না যে; ভারতে এসে বসবাস করুক নিভান। ভারতের বাইরে থেকেই যেন; ছেলে নিজের কেরিয়ার তৈরি করে। এবার এভাবেই নিজের ছেলের ভবিষ্যতের বিষয়ে; মুখ খুললেন জনপ্রিয় গায়ক সোনু নিগম। তিনি চান না, বড় হয়ে ছেলে; তাঁর পথ অনুসরণ করে গানের জগতে আসুক। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে সম্প্রতি এ কথা জানিয়েছেন; বলিউডের প্রথম সারির গায়ক। “ভারতে থেকে খেয়ে; ভারতেরই সমালোচনা সোনুর”; সোশ্যাল মিডিয়ায় সরব অনেকেই।

বলিউড গায়কের কথায়, তাঁর পুত্র ভাল গান গাওয়ার পাশাপাশি; গেম খেলতেও পারদর্শী। বর্তমানে সে প্রথম সারির গেমারদের মধ্যে একজন। তিনি বলেন, ছেলে দুবাইতে বড় হচ্ছে। সেখানে টপ গেমারদের মধ্যে; নিভান ইতিমধ্যেই নিজের নাম তুলে নিয়েছে। জীবনে এগিয়ে যেতে যা যা করণীয়; সে এই বয়সে নিজেই তা করতে শুরু করেছে। পাশাপাশি সোনু আরও বলেন, তিনি কখনও চান না যে; নিভান বড় হয়ে গানকে নিজের কেরিয়ারের জন্য বেছে নিক। বিশেষ করে ভারতে থেকে নিভান গান গেয়ে; নিজের কেরিয়ার তৈরি করুক; এমন ইচ্ছাও তাঁর নেই বলে স্পষ্ট জানান সোনু নিগম।

আরও পড়ুনঃ সোনু সুদের মুকুটে নতুন পালক, পঞ্জাবের আইকন হিসেবে নিযুক্ত করল জাতীয় নির্বাচন কমিশন

সোনু বলেন, “আমি চাই না আমার সন্তান বড় হয়ে; গায়ক হোক। অন্তত ভারতে সে সঙ্গীতকে নিজের পেশা হিসেবে বেছে নিক; এমনটা তো একেবারেই চাই না। যদিও সে দেশ থেকে; আমি আমার ছেলেকে বার করে এনেছি। এখন সে দুবাইতে”। ছেলের প্রশংসায় পঞ্চমুখ সোনু জানান; তাঁর ছেলের খুব গুণী।তাকে কোনও বিষয়ে জোর করতে চান না গায়ক।

সোনুর মন্তব্য, “ওকে আমি ভারত থেকে; বের করে নিয়ে গিয়েছি। ও দুবাইতে থাকে এখন”। সোনুর এই মন্তব্যে ক্ষুব্ধ নেটিজেনরা; সোশ্যাল মিডিয়ায় তুলধোনা করেছেন সোনু নিগমকে। ভারতে থেকে, ভারতে খেয়ে, ভারতে নাম করে; ভারতকেই ছেলের কেরিয়ারের অনুপযুক্ত বলায়; বেজায় চটেছেন অনেক ভারতীয়।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন