“১৩০ বছর বাঁচব, অনেকের চেয়ে আমি বেশি ফিট”, বয়েস নিয়ে খোঁটা দেওয়ায় সৌগতকে একহাত নিলেন শিশির

482
"১৩০ বছর বাঁচব, অনেকের চেয়ে আমি বেশি ফিট", বয়েস নিয়ে খোঁটা দেওয়ায় সৌগতকে একহাত নিলেন শিশির

“১৩০ বছর বাঁচব, অনেকের চেয়ে আমি বেশি ফিট”; বয়েস নিয়ে খোঁটা দেওয়ায় সৌগতকে একহাত নিলেন শিশির। এবার সৌগত রায় বনাম শিশির অধিকারী। “ওনার ৮০ বছর বয়স হয়েছে; অনেকদিন অসুস্থ”; পূর্ব মেদিনীপুর তৃণমূলের জেলা সভাপতি পদ থেকে; শিশির অধিকারীকে সরিয়ে দেবার পর; এমন মন্তব্যই করেছিলেন সৌগত রায়। তৃণমূলের এক সাংসদের উত্তর দিলেন; আর এক সাংসদ। এদিন শিশির অধিকারী পরিষ্কার বলেন; “তৃণমূলে আমি অনেকের চেয়ে বেশি ফিট; আমি ১৩০ বছর বাঁচব; আর জীবনের শেষ দিন পর্যন্ত রাজনীতি করব”।

“সব দরজাই খোলা আছে, জীবনের শেষ দিন পর্যন্ত রাজনীতিতে থাকব; আমায় কেউ ফেলে রাখতে পারবে না”; শেষ পর্যন্ত মুখ খুললেন; তৃণমূল সাংসদ শিশির অধিকারী। তিনি পরিষ্কার বলেছেন, তাঁর সামনে সব দরজাই খোলা রয়েছে; সব অপশন খোলা রয়েছে। তিনি ৬৩ সাল থেকে রাজনীতি করছেন। ফলে তিনি, রাজনীতিতেই থাকবেন। জীবনের শেষ দিন পর্যন্ত রাজনীতি করবেন; বলে জানিয়েছেন তিনি। তিনি এদিন জানান; ইট, কাঠ, পাথর হয়ে; তিনি থাকতে পারবেন না। তবে কোনও সিদ্ধান্ত নিলে, তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে জানাবেন; বলেও জানিয়েছেন কাঁথির তৃণমূল সাংসদ।

আরও পড়ুনঃ “সব দরজাই খোলা আছে, জীবনের শেষ দিন পর্যন্ত রাজনীতিতে থাকব, আমায় কেউ ফেলে রাখতে পারবে না”

জেলা তৃণমূল সভাপতির পদ হারানোর পর; ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। তবে দল ছাড়বেন না বলেই; জানিয়েছিলেন শিশির অধিকারী। ২৪ ঘণ্টার মধ্যেই; অন্য সুর শোনা গেল তাঁর মুখে। বৃহস্পতিবার তিনি বললেন; “সমস্ত রকম সম্ভাবনার দরজা খোলা রয়েছে”। এদিন শিশির অধিকারী দাবি করেছেন; তিনি অনেকের থেকে শারীরিকভাবে বেশি ফিট। সবমিলিয়ে তিনি, তৃণমূল ছেড়ে; বিজেপি যোগের সম্ভাবনা জানিয়ে দেন।

আরও পড়ুনঃ গেরুয়া পোষাকে তৃণমূলে বেসুরো শতাব্দী, তারিখ জানিয়ে দিলেন দল ছাড়ার ইঙ্গিত

শুভেন্দু অধিকারী আগেই বলেছিলেন; “অধিকারী পরিবারেও পদ্ম ফুটবে”। ইতিমধ্যেই তাঁর ভাই সৌমেন্দু অধিকারী বিজেপি যোগ দিয়েছেন; তাঁকেও কাঁথি পুরসভার প্রশাসক পদ থেকে সরিয়ে দিয়েছিল তৃণমূল। এবার শিশির অধিকারীকে পরপর দুদিনে; দলের দুটি পদ থেকে সরিয়ে দিল তৃণমূল। আর তারপরেই শিশিরবাবুর এদিনের মন্তব্যে; অনেকটাই পরিষ্কার হয়ে গেল; তাঁর রাজনৈতিক জীবনের পরিকল্পনা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন