সকালেও ছিলেন বাড়িতে, রাজ্যপাল আসার আগেই আচমকা উধাও নিহত বিজেপি কর্মীর পরিবার

2163
সকালেও ছিলেন বাড়িতে, রাজ্যপাল আসার আগেই আচমকা উধাও নিহত বিজেপি কর্মীর পরিবার
সকালেও ছিলেন বাড়িতে, রাজ্যপাল আসার আগেই আচমকা উধাও নিহত বিজেপি কর্মীর পরিবার

সকালেও ছিলেন বাড়িতে, রাজ্যপাল আসার আগেই আচমকা উধাও; নিহত বিজেপি কর্মীর পরিবার! কোচবিহারের শীতলকুচিতে ভোট পরবর্তী হিং’সার শিকার; বিজেপি কর্মী মানিক মৈত্র। বিজেপির অভিযোগ, তৃণমূলের হামলায় মৃত্যু হয়েছে; বিজেপি কর্মী মানিক মৈত্র। বৃহস্পতিবার জেলা সফরে গিয়ে, মানিক মৈত্রর পরিবারের সদস্যদের সঙ্গে; দেখা করতে যান রাজ্যপাল। কিন্তু অদ্ভুতভাবে; তাঁরা কেউই বাড়িতে ছিলেন না। প্রতিবেশীদের সঙ্গে কথা বলেন রাজ্যপাল। প্রতিবেশীরা জানাচ্ছেন, সকালেও পরিবারের প্রত্যেককেই বাড়িতে দেখা গিয়েছিল। কিন্তু আচমকাই বেপাত্তা হয়ে যায়; বিজেপি কর্মীর পুরো পরিবার!

আরও পড়ুনঃ চেনা প্রতিবেশি আজ ‘অচ্ছুৎ’, বাড়ির পাশে রাস্তায় পরে চাদরে ঢাকা করোনা রোগীর দেহ

শীতলকুচি বিধানসভা কেন্দ্রের; ২৬২ নম্বর বুথের বিজেপি কর্মী মানিক মৈত্র; ভোটের পর তৃণমূল দুষ্কৃতী-দের হাতে খু’ন হন; এমনটাই অভিযোগ বিজেপির। এদিন সেই পরিবারের সঙ্গে; দেখা করার কথা ছিল রাজ্যপালের। কিন্তু কেন সকলের অলক্ষ্যে; মানিক মৈত্রর পরিবার বেপাত্তা হয়ে গেল? তা কেউই বুঝে উঠতে পারছেন না! মানিক মৈত্রের পরিবারের সদস্যদের; হঠাৎ গ্রাম ছেড়ে বেপাত্তা হওয়ার খবরে; তৈরি হয়েছে রাজনৈতিক ধোঁয়াশা। কেন রাজ্যপাল আসবে জেনেও; উধাও হয়ে গেল মৃত বিজেপি কর্মীর পরিবার? কারো ভয়ে? না অন্য কোন কারণে? উত্তর খুঁজছে গোটা গ্রাম; সেই সঙ্গে জেলার রাজনৈতিক মহল।

আরও পড়ুনঃ ‘পরিকাঠামোর উন্নয়ন করুন’, ফিরহাদকে ২লাখ টাকা ফেরালেন ঋষভের পরিবার

বৃহস্পতিবার নিজের জেলা সফরে; কোচবিহারের হিং’সা কবলিত এলাকাগুলি পরিদর্শন করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এদিন মাথাভাঙা যান রাজ্যপাল। সেখানে তাঁর সামনে কান্নায় ভেঙে পড়েন; নিহতের পরিবার পরিজনরা। ভোট পরবর্তী হিং’সা নিয়ে; তাঁর কাছে ক্ষোভ উগরে দেন আক্রান্ত পরিবার-গুলো। এলাকা ঘুরে দেখে, রাজ্যপাল জানান; “রাজ্যের পরিস্থিতি ভয়’ঙ্কর”।

আরও পড়ুনঃ ‘ভ্যাকসিন নিয়ে দায় এড়াচ্ছেন মমতা’, মোদীকে লেখা দুটি চিঠি প্রকাশ্যে আনল বিজেপি

তবে আশ্চর্যজনক-ভাবে নি’হত বিজেপি কর্মী মানিক মৈত্রর বাড়িতে গিয়ে; দেখা পেলেন না পরিবারের কারোরই। সকালেও বাড়িতে ছিলেন; রাজ্যপাল আসার আগেই হঠাৎ গেলেন কোথায়? প্রশ্ন তুলছেন নি’হত বিজেপি কর্মীর; পরিবারের প্রতিবেশীরাই। প্রশ্ন তুলেছে জেলা বিজেপি। তৃণমূল এই পরিবারকে ভয় দেখিয়ে; পালাতে বাধ্য করেছে; যাতে রাজ্যপালের সঙ্গে দেখা না হয়”; অভিযোগ জেলা বিজেপির। অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে তৃণমূল।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন