আপনার ছেলে মেয়েদের ভবিষ্যৎ সুরক্ষিত করুন, হাঁটুন স্মোক ফ্রি র‍্যালিতে

342
আপনার ছেলে মেয়েদের ভবিষ্যৎ সুরক্ষিত করুন, হাঁটুন স্মোক ফ্রি র‍্যালিতে/The News বাংলা
আপনার ছেলে মেয়েদের ভবিষ্যৎ সুরক্ষিত করুন, হাঁটুন স্মোক ফ্রি র‍্যালিতে/The News বাংলা
Simple Custom Content Adder

বায়ুদূষণ এর জেরে ভুগছে গোটা বিশ্ব। সমস্যায় আমাদের শহর কলকাতাও। তাই তিলোত্তমা কলকাতাকে দূষণমুক্ত করতে; এগিয়ে আসতে হবে আমাদের সবাইকেই। আর সেই কারণেই শহর কলকাতা পা মেলাচ্ছে; এক বর্ণাঢ্য ধূমপান বিরোধী মিছিলে। রবিবার বিকাল চারটেয় দেশপ্রিয় পার্ক থেকে; শুরু হচ্ছে এই মিছিল।

আমরা যে শহরে থাকি; সেই শহরকে সুস্থ রাখার দায়িত্বও আমাদের। তাই আমাদের শহর কলকাতাকে তামাকমুক্ত শহর; গড়ার লক্ষ্যে চলুন আমরা একসাথে পায়ে পা মেলাই। নিজেদের শত ব্যস্ততার মধ্যেও; আসুন আমরা আমাদের শহর কলকাতার জন্য রবিবারের একটি বিকেল এ একসাথে পথ চলি।

আগামী ২রা জুন রবিবার; বিকেল ৪টেয় দেশপ্রিয় পার্ক থেকে শুরু হবে পদযাত্রা। দেশপ্রিয় পার্ক থেকে গাড়িয়াহাট, গোলপার্ক, পূর্ণদাস রোড এবং হিন্দুস্থান পার্ক হয়ে এই বর্ণাঢ্য ধূমপান বিরোধী শোভাযাত্রা বা পথচলা শেষ হবে ফের দেশপ্রিয় পার্কে।

আপনি, আপনার ক্লাব/সংস্থা র অন্যান্য সদস্য; আপনার পরিচিত যে কোন ব্যক্তি ও তাদের পরিবার সহ ২রা জুন চলে আসুন দেশপ্রিয় পার্কে। আসুন আমরা সবাই মিলে কলকাতা কে স্মোক ফ্রি বা ধোঁয়া মুক্ত করার অঙ্গীকার করি।

এই উপলক্ষকে কেন্দ্র করে; শনিবার বিকালেই এক অদ্ভুত শিল্পকর্মে সামিল হচ্ছেন ক্যানভাসের দুনিয়ার মানুষরাও। কালীঘাট নেপাল ভট্টাচার্য স্ট্রিট ক্লাবে এই শিল্পকর্মে অংশ নেবেন দুর্গা পুজোর শিল্পীরা। দুর্গাপুজোর সঙ্গে যুক্ত বিখ্যাত শিল্পীরা ধূমপান বিরোধী ছবি আঁকবেন; নিজেদের শিল্পকর্ম তুলে ধরবেন।

এই শিল্পীরা হলেন, বিশ্বনাথ; শিবশঙ্কার; রূপক; বিমল; গৌরাঙ্গ; অদিতি; অনির্বান; পরিমল; প্রদীপ; প্রশান্ত; পূর্ণেন্দু; রিন্টু; এবং মানস; সৌরভ; সম্রাট; সৌরজিৎ; বাপাই; বিভাস; পার্থ; পার্থ এবং সিদ্ধার্থ; অমিত অরিন্দম; তরুণ; সুমি এবং শুভদীপ; বিমান এবং শুভময়; সোমনাথ; দেবজিত এবং আরও অনেকেই।

রবিবারের এই বর্ণাঢ্য ধূমপান বিরোধী শোভাযাত্রায় অংশ নেবেন; বহু ছাত্র ছাত্রী ও বর্তমান প্রজন্মের তরুণ তরুণীরা। থাকছেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, ডেপুটি মেয়র অতীন ঘোষ, মেয়র পারিষদ দেবাশিস কুমার সহ অন্যান্য রাজনৈতিক ব্যাক্তিত্বরাও।

আপনিও আসুন এই বর্ণাঢ্য ধূমপান বিরোধী শোভাযাত্রায় অংশগ্রহন করুণ। আপনার ভবিষ্যৎ প্রজন্মের শরীর স্বাস্থ্য সুস্থ রাখার এই প্রয়াসে যোগ দিন। এই অসাধারণ শোভাযাত্রায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে কলকাতা পুলিশ; কলকাতা পুরসভা ও কলকাতার পুজো উদ্যোক্তারা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন