বারবার স্বামী বদল করেন স্মৃতি ইরানী, কুরুচিপূর্ণ আক্রমণ কংগ্রেস জোটসঙ্গীর

606
বারবার স্বামী বদল করেন স্মৃতি ইরানী, কুরুচিপূর্ণ আক্রমণ কংগ্রেস জোটসঙ্গীর/The News বাংলাবারবার স্বামী বদল করেন স্মৃতি ইরানী, কুরুচিপূর্ণ আক্রমণ কংগ্রেস জোটসঙ্গীর/The News বাংলা
বারবার স্বামী বদল করেন স্মৃতি ইরানী, কুরুচিপূর্ণ আক্রমণ কংগ্রেস জোটসঙ্গীর/The News বাংলা

আসন্ন লোকসভা নির্বাচনে আমেঠীতে রাহুল গান্ধীর বিপরীতে বিজেপির স্মৃতি ইরানীর নাম ঘোষনা হতেই ব্যক্তি আক্রমণের শিকার হচ্ছেন তিনি। মঙ্গলবার কংগ্রেসের জোটসঙ্গী পিপল রিপাবলিকান পার্টির নেতা জয়দীপ কাওয়াডে তাকে কুরুচিপূর্ণ নারীবিদ্বেষী মন্তব্য করেন। বারবার স্বামী বদল করেন স্মৃতি, কুরুচিপূর্ণ আক্রমন ভোট রাজনীতিতে।

আরও পড়ুনঃ বছরে ৩৪ লাখ সরকারি চাকরি, কৃষক বাজেটের প্রতিশ্রুতি কংগ্রেস ম্যানিফেস্টোতে

স্মৃতি ইরানী বারবার স্বামী বদল করেন, এমনই কুৎসিত মন্তব্য করেন ওই নেতা। এদিন তিনি বলেন, সংসদে স্মৃতি ইরানী নিতিন গড়করীর পাশে বসে অনেক কিছু পরিবর্তনের কথা বলেন, কিন্তু তার বারবার স্বামী পরিবর্তনে সুখ্যাতি আছে, এমনই মন্তব্য করেন জয়দীপ কাওয়াডে।

আরও পড়ুনঃ EXCLUSIVE: বিরোধীদের অভিযোগ উড়িয়ে দিয়ে রাজ্যে ৩০ শতাংশেরও কম স্পর্শকাতর বুথ

এখানেই থেমে থাকেননি তিনি। আম্বেডকরের সংবিধান পরিবর্তন স্মৃতি ইরানীর মতো বারবার স্বামী পাল্টানোর মতো সহজ ব্যাপার নয় বলে তিনি মন্তব্য করেন।

পিপল রিপাবলিকান পার্টির সুপ্রিমো যোগেন্দ্র কাওয়াডের পুত্র জয়দীপ কাওয়াডে। মহারাষ্ট্রে বিজেপি বিরোধী জোটে কংগ্রেসের জোটসঙ্গী এই পিপল রিপাবলিকান পার্টি।

আরও পড়ুনঃ ভোট প্রচারে হেলিকপ্টার পাচ্ছেন না মমতা, অভিযোগের তীর কেন্দ্রের দিকে

নেতার এই মন্তব্যের পরেই তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছে বিজেপি। বিজেপির তরফে বলা হয়েছে, আমেঠীতে রাহুলের হার নিশ্চিত, তাই কংগ্রেস ও তাদের জোটসঙ্গীরা এরূপ কুরুচিপূর্ণ ব্যক্তিগত আক্রমনে নেমেছে। এটাই কংগ্রেসের সংস্কৃতি বলে বিজেপি কংগ্রেসকে কটাক্ষ করে।

২০১৪ সালে অমেঠী লোকসভা কেন্দ্রে রাহুল গান্ধী বিজেপির স্মৃতি ইরানীকে মাত্র ১ লক্ষ ৭ হাজার ভোটে পরাজিত করেছিলেন। কিন্তু স্মৃতি হাল ছেড়ে দেননি। অমেঠী লোকসভা কেন্দ্রে দিনের পর দিন মানুষের সাথে থেকেছেন স্মৃতি ইরানী।

আরও পড়ুনঃ ৩.৬২ কোটির কর ফাঁকি দেওয়ায় গিলানীর দিল্লির বাড়ি সিল করল আয়কর দপ্তর

তার ফলাফল মেলে ২০১৭ সালের উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে। অমেঠী লোকসভার অন্তর্ভুক্ত ৫টি বিধানসভার মোট প্রাপ্ত ভোটসংখ্যা কংগ্রেসের থেকে অনেক বেশি হয়। ৫ টি বিধানসভার মধ্যে ৩ টি তেই বিজেপি কংগ্রেসকে পরাজিত করে।

আরও পড়ুনঃ মোদী স্পেশাল, ব্রিগেডে আসার জন্য চারটে আস্ত ট্রেন বুক করল বিজেপি

যত ভোট এগিয়ে আসছে তত রাজনৈতিক ইস্যু ছেড়ে ব্যক্তিগত আক্রমন বাড়ছে। তবে এবার সব নজির ছাড়িয়ে গেল এই বারবার স্বামী বদল এর অভিযোগ। বিজেপির পাশাপাশি এই নিয়ে মুখ খুলেছে মহিলা কমিশনগুলিও।

আরও পড়ুনঃ জম্মু কাশ্মীরের জন্য আলাদা প্রধানমন্ত্রী, মোদী জবাব চাইলেন রাহুল ও মমতার কাছে

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন