“দীর্ঘদিন একসঙ্গে থাকার দাম দিলেন মমতা, ভাল সম্মান দিল তৃণমূল”, টিকিট না পেয়ে কেঁদে ফেললেন তৃণমূল নেত্রী

1102
"দীর্ঘদিন একসঙ্গে থাকার দাম দিলেন মমতা, ভাল সম্মান দিল তৃণমূল", টিকিট না পেয়ে কেঁদে ফেললেন তৃণমূল নেত্রী

“দীর্ঘদিন একসঙ্গে থাকার দাম দিলেন মমতা; ভাল সম্মান দিল তৃণমূল”; টিকিট না পেয়ে কেঁদে ফেললেন তৃণমূল নেত্রী। সাতগাছিয়া বিধানসভায় এবারে টিকিট না পেয়ে; কান্নায় ভেঙে পড়লেন বিদায়ী তৃণমূল বিধায়ক সোনালি গুহ। তৃণমূল ভবনে মমতা বন্দ্যোপাধ্যায় দলের প্রার্থী তালিকা ঘোষণার পর, সোনালী বললেন; “দীর্ঘদিন একসঙ্গে থাকার একটা দাম দিলেন; মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেস। ভালোই সম্মান পেলাম”। তাঁর আক্ষেপ, “আমি মমতাদির বাড়ির লোক ছিলাম। মমতাদি এটা করতে পারেন; বিশ্বাস করতে পারছি না”। এরপরেই সংবাদমাধ্যমের সামনেই; কেঁদে ফেলেন সোনালী।

দক্ষিণ ২৪ পরগনার সাতগেছিয়া বিধানসভা কেন্দ্রে; তৃণমূলের চারবারের বিধায়ক সোনালী গুহ। এবার দল আর তাঁকে টিকিট দেয় নি; এবার সাতগেছিয়ায় তৃণমূলের প্রার্থী মোহন চন্দ্র নস্কর। আর এই ঘোষণার পরেই; কান্নায় ভেঙে পরেন তৃণমূলের বিদায়ী বিধায়ক। শুক্রবার প্রার্থী তালিকা ঘোষণার শুরুতেই; মমতা বন্দ্যোপাধ্যায়ের গলায় শোনা যায়; আক্ষেপের সুর। পুরোনা অনেককেই প্রার্থী করতে না পারার; কথা জানান তিনি।

আরও পড়ুনঃ বিধানসভায় টিকিট না পেয়ে, নিজের অফিসেই আগুন দিলেন তৃণমূল নেতা

বিশ্বস্ত সৈনিক সোনালি গুহকে; অসুস্থতার জেরে টিকিট দেওয়া সম্ভব হয়নি; বলে জানান দলনেত্রী। যদিও তালিকা প্রকাশের পর; কান্নায় ভেঙে পড়তে দেখা যায়; সাতগাছিয়ার বিদায়ী বিধায়ক সোনালী গুহ-কে। তাঁর প্রশ্ন, “আমি তো কোনওদিনও দিদির সঙ্গ ছাড়িনি। তাহলে দিদি কেন; আমায় ছেড়ে দিলেন?” মমতার এই সিদ্ধান্তে; তৃণমূলের অনেকেই চমকে গেছেন। কারণ সোনালী সবসময়; মমতা কাছের নেত্রী ছিলেন।

আরও পড়ুনঃ “মুসলমান হওয়ায় বিধানসভায় প্রার্থী করে নি তৃণমূল”, টিকিট না পেয়ে বি’স্ফোরক তৃণমূল বিধায়ক

তৃণমূলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের, খুবই কাছের মানুষ হিসেবে পরিচিত ছিলেন; সাতগাছিয়ার বিদায়ী বিধায়ক সোনালী গুহ। সেই সোনালী গুহকেই এবার প্রার্থী না করার; সিদ্ধান্ত নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোনালীর সঙ্গে অবাক; সোনালীর অনুগামীরাও। আর সাতগাছিয়ায় টিকিট না পেয়ে, কান্নায় ভেঙে পড়ে তৃণমূল বিধায়ক সোনালী গুহ বললেন; “আমি তো দিদি ছাড়া কিছুই বুঝি না; কিন্তু আমার সঙ্গে একি করলেন দিদি”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন