গুরুতর অসুস্থ ফেলুদা, হাসপাতালে ভর্তি সৌমিত্র চট্টোপাধ্যায়

169
গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি 'ফেলুদা' সৌমিত্র চট্টোপাধ্যায়/The News বাংলা
গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি 'ফেলুদা' সৌমিত্র চট্টোপাধ্যায়/The News বাংলা

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি; ‘ফেলুদা’ সৌমিত্র চট্টোপাধ্যায়। বুধবার সকালে বাইপাসের এক বেসরকারি হাসপাতালে; ভর্তি করা হয়েছে অভিনেতাকে। শ্বাসকষ্ট ও উচ্চরক্তচাপ জনিত অসুবিধার জন্য; হাসপাতালে ভর্তি তিনি। তবে আপাতত অবস্থা স্থিতিশীল বলেই; হাসপাতাল সূত্রের খবর। তাঁর পর্যবেক্ষণে রয়েছে চিকিৎসকদের একটি বিশেষ দল। মূলত, সিওপিডি-র সমস্যার কারণেই; ভর্তি করা হয়েছে তাঁকে।

গুরুতর অসুস্থ বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা; সৌমিত্র চট্টোপাধ্যায়। শ্বাসকষ্ট হওয়ায় অভিনেতাকে; বুধবার সকাল ৯টা নাগাদ; বাইপাসের একটি বেসরকরি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। চিকিৎসকরা জানিয়েছেন; ফুসফুসে সংক্রমনের কারণেই অসুস্থ সৌমিত্র চট্টোপাধ্যায়।

আরও পড়ুনঃ কলকাতা পুরসভা ভোটেই বিজেপির হাল ধরছেন বৈশাখী শোভন

বেশ কিছু বছর ধরেই; অসুস্থ বর্ষীয়ান এই অভিনেতা। নিউমোনিয়ায় ভুগছিলেন তিনি। এদিন সেই কারণেই অসুস্থ বোধ করলে; হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। চারজনের একটি চিকিৎসকের দলের পর্যবেক্ষণে রয়েছেন সৌমিত্রবাবু। আপাতত আইসিইউতে রাখা হয়েছে অভিনেতাকে।

আরও পড়ুনঃ হিসাব চাইলেই ধর্নায় বসেন দিদিমণি, মমতা বন্দ্যোপাধ্যায়কে ঘুরিয়ে দুর্নীতিবাজ বললেন দিলীপ ঘোষ

জানা গিয়েছ, অভিনেতার শরীরে সোডিয়াম, পটাশিয়ামের পরিমাণও সঠিক পর্যায়ে নেই। দীর্ঘদিন ধরেই শ্বাসকষ্ট রয়েছে তাঁর। সবমিলিয়ে বার্ধক্য ও নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে; প্রবীণ অভিনেতার অসুস্থতায় চিন্তিত তাঁর গুণমুগ্ধরা। তবে এই মুহূর্তে পাওয়া খবর পাওয়া অনুযায়ী; তাঁর পরিস্থিতি স্থিতিশীল।

আরও পড়ুনঃ দুর্গা পুজোয় আয়কর, রাজনীতি করার জন্যই কি মানুষকে ভুল বোঝাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা

হাসপাতাল সূত্রের খবর ৪ জন চিকিৎসকের; একটি বিশেষ দল তাঁকে পর্যবেক্ষণ করছেন। বার্ধক্যজনিত সমস্যার পাশাপাশি; তাঁর নিউমোনিয়ার সমস্যার জন্য প্রবীণ অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়। এই মুহূর্তে তিনি আইসিইউতে ভর্তি। তবে আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতীশীল। স্বভাবতই বাংলার ম্যটিনি আইডলের; এই অসুস্থতায় রীতিমতো উদ্বেগ বাড়ছে বাংলার চলচ্চিত্র মহলে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন