বাবার থেকেই অবাধ্যতার প্রথম পাঠ মেয়ের, চমকে গেলেন সৌরভ

499
বাবার থেকেই অবাধ্যতার প্রথম পাঠ মেয়ের, চমকে গেলেন সৌরভ/The News বাংলা
বাবার থেকেই অবাধ্যতার প্রথম পাঠ মেয়ের, চমকে গেলেন সৌরভ/The News বাংলা

ক্রিকেটের মক্কায় সফলভাবে গোলাপি বলের টেস্টের পর; এখন সুপারস্টার ‘বাংলার মহারাজ’। শুধু কলকাতা নয়; দেশ-বিদেশের ক্রিকেট মহল সব জায়গাতেই প্রশংসিত হচ্ছেন; ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। আর তাঁর মাঝেই নেট দুনিয়া তোলপাড় করলেন দাদা ও তাঁর কন্যা সানা। আলোচনায় সৌরভ; তবে এবার মেয়েকে সঙ্গে নিয়ে। নেটদুনিয়ায় এখন শীর্ষে তাঁরা। কিন্তু কি এমন করলেন বাবা-মেয়ে?

ভারত বনাম বাংলাদেশের রাত দিনের টেস্ট ম্যাচ শেষ হতেই; ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। টেস্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের; একটি গুরু-গম্ভীর ছবি পোস্ট করেন তিনি। আর সেখানেই তাঁকে দেখা যায়; মেয়ের সঙ্গে খুনসুটি করতে। আর তা নিয়েই ওঠে হাসির রোল।

আরও পড়ুনঃ তাজ হোটেলে কয়েকশো মানুষকে বাঁচাতে একা লড়েছিলেন মেজর সন্দীপ উন্নিকৃষ্ণন

সিরিয়াস লুকের সৌরভের সেই ছবিতে সৌরভ কন্যা সানা লিখেছিল; ‘কী পছন্দ হচ্ছে না তোমার?’ আর তার জবাবেই সৌরভ সরলভাবে উত্তর দেন; ‘তুমি অবাধ্য হয়ে উঠছ, তাই’। সানা অবশ্য এক ইঞ্চি জমি ছাড়েনি বাবাকে।

অবাধ্যতা যে সানা বাবার থেকেই শিখেছে; তা স্পষ্ট করে সানা জানায় ইনস্টাগ্রামে। সঙ্গে ছিল মজার ইমজি। কন্যার এই জবাবে চুপ বাবা! এরপর আর কোনও উত্তর দেয়নি সৌরভ। মেয়ের এক জবাবেই চুপ করে গেছেন আমাদের মহারাজ। সানার বলে পুরোপুরি ইয়র্করে বোল্ড আউট অফসাইডের রাজা সৌরভ।

আরও পড়ুনঃ একে ৪৭ এর গুলি বুকে নিয়েও কাসভকে ছাড়েন নি তুকারাম

দেশে প্রথমবার দিন-রাতের গোলাপি বল টেস্ট; আয়োজন করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাই গত সপ্তাহ যে চূড়ান্ত ব্যস্ততার মধ্যে দিয়ে গেছে; তা বলার অপেক্ষা রাখে না। ঐতিহাসিক এই টেস্ট ম্যাচে সৌরভের ডাকে এসেছিলেন; বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও ছিলেন শচীন তেন্ডুলকর, মিতালি রাজ, ভিভিএস লক্ষ্মণ, কপিল দেবদের মতো কিংবদন্তি ক্রিকেট নক্ষত্ররা।

লড়াইটা একপেশে হলেও কলকাতা ও বাংলাদেশ থেকে আসা মানুষরা; জমিয়ে রেখেছিল গোটা ইডেন ও ইডেন চত্বর। ভারত এই সিরিজের ম্যাচে দুটো ইনিংসে জিতে; বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে নিজেদের শীর্ষস্থান আরও মজবুত করেছে। ৭ টি টেস্টের প্রতিটি জিতে ভারতের পকেটে আপাতত ৩৬০ পয়েন্ট। আর ভারতীয় ক্রিকেটের ফের দাদাগিরি শুরু; তবে এবার ক্রিকেট প্রশাসনে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন