বাংলায় শোরগোল, বিজেপি মহিলা মোর্চার দুর্গা পুজোতে, সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচ

1954
বিজেপি মহিলা মোর্চার দুর্গা পুজোতে, সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচ
বিজেপি মহিলা মোর্চার দুর্গা পুজোতে, সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচ

বাংলায় শোরগোল। কারণ বিজেপি মহিলা মোর্চার দুর্গা পুজোতে; সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচের অনুষ্ঠান। বিধাননগরে পূর্বাঞ্চলীয় সাংস্কৃতিক কেন্দ্রে; দুর্গাপুজোর আয়োজন করছে; রাজ্য বিজেপির মহিলা মোর্চা। এই পুজো মণ্ডপে, নরেন্দ্র মোদীর ভাষণ; লাইভ শোনানর ব্যবস্থা করেছে বিজেপি নেতারা। লাগানো হবে জায়েন্ট স্ক্রিন। তবে, বিজেপির মহিলা মোর্চার এই পুজোতে; সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায় এর নৃত্যানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আর সেই নিয়ে শুরু হয়েছে; জোর জল্পনা।

আরও পড়ুনঃ পুজো হলেও উৎসব বাদ, মমতার বাংলাকে ‘শিক্ষা দিল’ হাসিনার বাংলা

একদিকে কিছুদিন আগেই গুঞ্জন উঠেছিল যে; সৌরভ গাঙ্গুলি বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতে পারেন। যদিও সৌরভের তরফ থেকে; এই নিয়ে কোনও মন্তব্যই সামনে আসেনি। আর এরমধ্যে ডোনা গাঙ্গুলির; বিজেপির পুজোতে নৃত্যানুষ্ঠান নতুন করে জল্পনার সৃষ্টি করছে।

আরও পড়ুনঃ ভারতে করোনার তাণ্ডব কবে শেষ, জানিয়ে দিল মোদী সরকার নিযুক্ত কমিটি

তবে মহিলা মোর্চার তরফ থেকে বলা হয়েছে; “ডোনা গাঙ্গুলির নৃত্যানুষ্ঠান হবে পুজোতে; এর সঙ্গে রাজনীতির কোন সম্পর্ক নেই”। এদিকে, আগামী ২২ অক্টোবর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী; ভিডিও কনফারেন্সের মাধ্যমে কলকাতার দুর্গা পুজোর অনলাইন উদ্বোধন করবেন। আর এই নিয়ে বঙ্গ বিজেপি বড়সড় সিদ্ধান্ত নিয়েছে। দুর্গা পুজো উদ্বোধনের পর; প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাষণ; দশটি পুজো প্যান্ডেলে লাইভ সম্প্রসারিত করার সিদ্ধান্ত নিয়েছে বিজেপি। তবে সব ছাপিয়ে, বিজেপির পুজোতে নৃত্যানুষ্ঠানে; ডোনা গাঙ্গুলির নাচই এখন খবরের কেন্দ্রে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন