দিল্লিতে শোভন বৈশাখী, বুধবারেই কি যোগ দিচ্ছেন বিজেপিতে

134
দিল্লিতে শোভন বৈশাখী, বুধবারেই কি যোগ দিচ্ছেন বিজেপিতে/The News বাংলা
দিল্লিতে শোভন বৈশাখী, বুধবারেই কি যোগ দিচ্ছেন বিজেপিতে/The News বাংলা

মেয়র-মন্ত্রীত্বর পর; বিধানসভার ফিশারিজ স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিয়ে; তৃণমূল বিধায়ক ও প্রাক্তন মহানাগরিক শোভন চট্টোপাধ্যায় মঙ্গলবার রাতেই উড়ে গেলেন দিল্লীর উদ্দেশে। মঙ্গলবার বিকেলে ফ্যাক্স করে; বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়কে নিজের ইস্তফাপত্র পাঠিয়ে দেন শোভন চট্টোপাধ্যায়। গত বছর নভেম্বরে মেয়র ও মন্ত্রিত্ব ছাড়ার পর; শোভন চট্টোপাধ্যায়কে বিধানসভার মৎস্য ও প্রাণী সম্পদ দফতরের স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান করা হয়েছিল। দিল্লিতে বুধবারেই কি শোভন বৈশাখী; যোগ দিচ্ছেন বিজেপিতে।

গত এক বছর ধরে দলের সঙ্গে দুরত্ব বেড়েই চলেছিল শোভন চট্টোপাধ্যায়ের। মঙ্গলবার পদত্যাগ করাতে নিশ্চিত হয়ে গিয়েছিল যে; তৃণমূল কংগ্রেসের সঙ্গে তাঁর সক্রিয় হয়ে ওঠার কোনও সম্ভাবনাই আর নেই। ইস্তফা পাঠিয়ে সেই বার্তাই দলের কাছে স্পষ্ট করে দিয়েছেন তিনি। আর তার কয়েক ঘণ্টা পরেই; শোভন চট্টোপাধ্যায় এবং তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় রওনা দেন দিল্লির উদ্দেশে।

আরও পড়ুনঃ বিধানসভার সব দায়িত্ব থেকে পদত্যাগ শোভনের, যেকোনদিন দিদির কাননে মোদীর পদ্ম

বুধবারই বিজেপিতে যোগ দিতে পারেন শোভন চট্টোপাধ্যায় এবং বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যে বিজেপি নেতৃত্বের সঙ্গে যোগদানের বিষয়ে সবুজ সঙ্কেত পেয়েছেন তাঁরা। কয়েকদিন আগেই রাজ্য বিধানসভার স্পিকার; তৃণমূল নেতা বিমান বন্দ্যোপাধ্যায় যোগাযোগ করেছিলেন শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে।

আরও পড়ুনঃ চীনের প্রাচীরের মত ভারত পাক সীমান্তে প্রাচীর দিচ্ছে মোদী সরকার

বিমান বন্দ্যোপাধ্যায় বিধানসভায় যোগ দিতে; অনুরোধ করেন শোভন চ্যাটার্জীকে। দীর্ঘক্ষণ কথা বলার পর; শোভনবাবুও জানিয়ে দিলেন তাঁর সম্মতির কথা। তিনি বললেন; এরমধ্যেই বিধানসভায় গিয়ে; তিনি সকলের সঙ্গে দেখা করে আসবেন।

আরও পড়ুনঃ এবার কাশ্মীরি টুইটার অ্যাকাউন্ট বন্ধ করার সিদ্ধান্ত নিলো মোদী সরকার

এদিন শোভন চট্টোপাধ্যায় এবং তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের দিল্লির উদ্দেশে রওনা তাদের বিজেপিতে যোগদানের জল্পনাকে নিশ্চিত করেছে। বুধবারই তাঁরা নয়াদিল্লিতে বিজেপি-র সর্বভারতীয় সদর দফতরে গেরুয়া পতাকা হাতে তুলে নেবেন বলে জানা গিয়েছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন