“কুণাল ঘোষ বাসের প’কেটমার”, বৈশাখীকে পাশে বসিয়ে বি’স্ফোরক শোভন

5161
"কুণাল ঘোষ বাসের প'কেটমার", বৈশাখীকে পাশে বসিয়ে বি'স্ফোরক শোভন

“কুণাল ঘোষ বাসের প’কেটমার”; বৈশাখীকে পাশে বসিয়ে বি’স্ফোরক শোভন। কলকাতায় মিছিলের পরেই, শোভনের বিরুদ্ধে চি’টফান্ডে জড়িত থাকার অভিযোগে; সরব হয়েছেন কুণাল ঘোষ। দুটি ছবি দেখিয়ে তিনি দাবি করেছেন; “আইকোর চি’টফান্ডের অনুষ্ঠানে; যোগ দিয়েছিলেন শোভন”। এমনকী শোভনকে গ্রে’ফতারের দাবিতেও; সরব হয়েছেন কুণাল। বলেছেন, “গ্রে’ফতারি এড়াতেই; বিজেপিতে যোগ দিয়েছেন তিনি”। বুধবার, সাংবাদিকদের এই সংক্রান্ত প্রশ্নের উত্তরে; শোভন চট্টোপাধ্যায় বলেন; “আপনারা জানেন, বাসে প’কেটমার ধরা পড়লে; সে অন্য লোককে দেখিয়ে প’কেটমার বলে দাবি করতে থাকে। এক্ষেত্রেও ঘটনা ঠিক একই রকম”।

বিজেপির হয়ে সক্রিয়; শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। দলের প্রচারে পরপর কর্মসূচি হাতে নিচ্ছেন; প্রাক্তন এই তৃণমূলী নেতা। দিনকয়েক আগে গোলপার্ক থেকে সেলিমপুর রোড শোর পরে; এবার বিজেপি দফতরে হাজির তিনি ও তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। আগামী ১৮ জানুয়ারি দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে; শোভনের মিছিল। ২৭ জানুয়ারি বারুইপুরে; শোভন-বৈশাখীর মিছিল। সপ্তাহে ২ দিন করে, এই দলীয় কার্যালয়ে আসবেন বলেও জানিয়েছেন শোভন।

আরও পড়ুনঃ “ফোনে আড়ি পাতছে মমতার পুলিশ”, ডায়মন্ড হারবারে অভিষেককে চ্যা’লেঞ্জ শোভন বৈশাখীর

কুণাল ঘোষ শোভন ও বৈশাখীকে নিয়ে বলেন; “শোভন চট্টোপাধ্যায়; বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের আঁচল ছাড়া বেরোতে পারেন না। বৈশাখী বলছিলেন; শোভনকে ঘু’ষ নিতে দেখিনি। ঘু’ষ তো বেডরুমে নয়; চেম্বারে নিয়েছিল শোভন”। এই কথার উত্তরেই, বৈশাখীকে পাশে বসিয়ে; কুণালকে এদিন; “বাসের প’কেটমার” বললেন শোভন।

আরও পড়ুনঃ ‘ভাইপো না ছেলে’ পুলিশকে চ্যা’লেঞ্জ দিয়েই, মুখ্যমন্ত্রী মমতার বি’রুদ্ধে একের পর এক অ’শ্লী’ল পোস্ট মহিলার

শোভন চট্টোপাধ্যায় বলেন; “আপনারা জানেন বাসে প’কেটমার ধরা পড়লে; সে অন্য লোককে দেখিয়ে প’কেটমার বলে দাবি করতে থাকে। এক্ষেত্রেও ঘটনা ঠিক একই রকম। কুণাল ঘোষ অভিযুক্ত। তিনি দীর্ঘদিন কা’রাবন্দি ছিলেন। সারদা মিডিয়ার সিইও হিসাবে; মোটা টাকা মাইনে নিতেন। এরকম একটা প’কেটমারকে; মুখপাত্র করেছে তৃণমূল”। শোভনের প্রশ্ন; “চি’টফান্ড কে’লেঙ্কারির পর; সাত বছর কেটে গিয়েছে। আমি বিজেপিতে যোগদানের পরেও; ১৪ মাস কেটেছে। এখন কুণালের এসব কথা মনে পড়ছে”?

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন