“হাওয়াই চটির মত পদ ছুঁড়ে দিয়ে এসেছি”, মমতাকে কি বললেন শোভন

1932
"হাওয়াই চটির মত পদ ছুঁড়ে দিয়ে এসেছি", মমতাকে কি বললেন শোভন/The News বাংলা

“হাওয়াই চটির মত পদ ছুঁড়ে দিয়ে এসেছি”, মমতাকে কি বললেন শোভন। বিজেপিতে যোগদানের পর থেকে; আজ পর্যন্ত কোনও কর্মসূচিতেই দেখা যায়নি শোভন-বৈশাখীকে। সোমবার তাঁরা সমস্ত জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে; সামিল হন বিজেপির মিছিলে। এদিন, গোলপার্ক থেকে সেলিমপুর পর্যন্ত; রোড শো করে বিজেপি। হাজার হাজার কর্মী-সমর্থকরাও, এদিন ভিড় জমিয়েছিলেন; শোভন-বৈশাখীর র‍্যালিতে। শোভন-বৈশাখীর এই কামব্যাক র‍্যালির; মূল উদ্যোক্তা ছিলেন; দক্ষিণ কলকাতার বিজেপি সভাপতি শঙ্কর শিকদার। এ দিন নদীয়ার রানাঘাটের সভায় মমতা দাবি করেছেন; তিনি সোনার বাংলা গড়েছেন। শোভনের কটাক্ষ, “গরুপাচার, কয়লা পাচারের সোনার বাংলা আমরা চাইনি”।

বিজেপিতে যোগদান করেছেন; ২০১৯ সালের অগাস্টে। তার প্রায় দেড়বছর পর; বিজেপির হয়ে প্রকাশ্য কর্মসূচিতে যোগ দিলেন; শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এ দিন গোলপার্ক থেকে সেলিমপুর পর্যন্ত; রোড শো করলেন তাঁরা। রোড শোর পরে; সেলিমপুরে জনসভা করেন শোভন। সেখানেই, একের পর ইস্যু ধরে; মমতাকেই আক্রমণ করলেন শুভেন্দু। বহিরাগত নিয়ে মমতাকে নিশানা করলেন শোভন। স্মরণ করিয়ে দিলেন; এনডিএ-র শরিক থাকার কথা।

আরও পড়ুনঃ “কথা রাখেন নি মমতা”, পার্শ্ব শিক্ষকদের নবান্ন অভিযানে র’ণক্ষেত্র রাজপথ

নিজের তৃণমূল ছাড়া নিয়ে বললেন; “হাওয়াই চটির মত পদ ছুঁড়ে দিয়ে এসেছি”। আর এই মন্তব্যেই চমকে ওঠেন; উপস্থিত বিজেপি নেতা কর্মীরাও। শোভন এইভাবে মমতা ঠুকবেন; বিজেপির প্রথম মিছিলেই; সেটা তাঁরাও ভাবতে পারেন নি। সেলিমপুরে তাদের সংবর্ধনা দেয় বিজেপি। সেখানেই একের পর এক মন্তব্যে; বিঁধলেন মমতাকেই। সঙ্গে ‘মিনি পা’কিস্তান’ ইস্যুতে আক্রমণ করেছেন; একসময়ের কাছের সঙ্গী ফিরহাদ হাকিমকে।

আরও পড়ুনঃ কৃষকদের বাড়িতে জেপি নাড্ডা, পার্টি অফিসে তুলে নিয়ে এল তৃণমূল

এদিন বিজেপির সংবর্ধনা সভা থেকে তৃণমূল সরকার তথা মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে; একের পর এক তোপ দাগেন শোভন চট্টোপাধ্যায়। মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে, শোভন এদিন বলেন; “বাংলায় পঞ্চায়েত ভোট করতে দেওয়া হয়নি। তাই সোনার বাংলা হয়নি”। এদিন মমতা ও ফিরহাদের বিরুদ্ধে; সরব হয়েছিলেন শোভন। “যে পদ্ধতিতে তুমি আজ চলছো; তাতে সে দলের হয়ে; আমার পা মেলানো সম্ভব নয়”; এভাবেই মন্ত্রিত্ব থেকে পদত্যাগ প্রশ্নে সরব হলেন শোভন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন