দিদির আমন্ত্রণে কি বৈঠকে শোভন, জিইয়ে থাকল জল্পনা

215
দিদির আমন্ত্রণে কি বৈঠকে শোভন, জিইয়ে থাকল জল্পনা/The News বাংলা
দিদির আমন্ত্রণে কি বৈঠকে শোভন, জিইয়ে থাকল জল্পনা/The News বাংলা

দিদির আমন্ত্রণে কি বৈঠকে শোভন; জিইয়ে থাকল জল্পনা। তৃণমূলের বৈঠকে উপস্থিত থাকা নিয়ে; যখন বাড়ছে জল্পনা; তখন বান্ধবী বৈশাখী জানিয়ে দিলেন; বৈঠকে থাকছেন না শোভন চট্টোপাধ্যায়। কিন্তু তাতেও জল্পনা কমেনি। বিরোধী মহলে এখন গুঞ্জন; সে তো ভাইফোটার আগেও বৈশাখী বলেছিলেন; দিদি নাকি শোভনকে ভাইফোটা নিতে ডাকেননি।

কিন্তু পরে তো অন্য কাণ্ডই ঘটেছে। দিদির কাছে ভাইফোটা নিতে হাজির হন কানন। ভাইফোটাও নেন। তাই বৈঠকে শোভন যোগ দিলেন কি না; বৈশাখীর কথায় জল্পনায় ইতি টানতে রাজি নয়; বিরোধী থেকে রাজনৈতিক মহল। তবে গোটা বিষয়টি নিয়ে; বিজেপি কোনও পক্ষই নেয়নি। শোভন নিয়ে এখন উদাসীন বিজেপি।

আরও পড়ুন রাজ্যে নেই শিল্প মমতার নজর এবার ভুট্টা চাষে

মুকুল রায়ের মতো কে কোন দলে যোগ দেবেন; তা পুরোপুরি তাদের ব্যাক্তিগত বিষয়। যার ইচ্ছে আসবেন, যার ইচ্ছে যাবেন। বিজেপি এই নিয়ে কিছু ভাবছে না। তবে এই নিয়েই এখন চর্চায় বাংলার রাজনৈতিক মহল।

আরও পড়ুনদুঃস্থ মানুষদের পাশে থেকে দিশা দেখাচ্ছে ‘গিভস’

প্রসঙ্গত; দিদির সঙ্গে দূরত্ব বাড়িয়ে গেরুয়ায় রাঙা হয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। কিন্তু সময় বদলেছে; প্রাক্তন মেয়র বান্ধবীকে নিয়ে পৌঁছে গিয়েছিলেন দিদির কালিঘাটের বাড়িতে। নিয়েছেন ফোঁটাও। এই কথা ছড়িয়ে পড়তেই ঘরের ছেলে ঘরে ফিরছে; বলেই শুরু হয় জল্পনা। তৃণমূলের দলীয় বৈঠকে আমন্ত্রণও পান।

আরও পড়ুন টোটো দুর্নীতিতে ফেঁসেই কি, তৃণমূল থেকে বিজেপিতে পালাতে চাইছেন দেবশ্রী রায়

এরপরেই প্রাক্তন মহানাগরিক সেখানে যাবেন কি না; তা নিয়েই শুরু হয় কানাঘুষো। তার ওপর বুধবার জগদ্ধাত্রী পুজোর দিন; এক তৃণমূল নেতার বাড়িতে যান শোভন-বৈশাখী। সঙ্গে ছিলেন বিজেপিতে যোগ দেওয়া তৃণমূলের আরেক নেতা শঙ্কুদেব পাণ্ডা। এই ঘটনার পরেই তৃণমূলের বিধায়কদের বৈঠকে; শোভনের উপস্থিতি না হওয়া; একটা নতুন মাত্রা পেল।

তাহলে কি মন পরিবর্তন করলেন শোভন ও বৈশাখী? নাকি অন্য কিছুর জন্য বিজেপি ছাড়ার অপেক্ষা করছেন শোভন ও বৈশাখী? এটাই এখন সবচেয়ে বড় প্রশ্ন। তবে নাটক যে জমে উঠেছে; সেটা বুঝতেই পারছেন আমজনতা। বিজেপি ছেড়ে তৃণমূলে ফেরার সুযোগের অপেক্ষায় রয়েছেন শোভন বৈশাখী; এমনটাই মনে করছে বাংলার রাজনৈতিক মহল।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন