নিজের প্রিয় দুই নারীকে নিয়ে বিজেপিতে শোভন

1087
নিজের প্রিয় দুই নারীকে নিয়ে বিজেপিতে শোভন/The News বাংলা
নিজের প্রিয় দুই নারীকে নিয়ে বিজেপিতে শোভন/The News বাংলা

নিজে যোগদান করলেন বিজেপিতে; সঙ্গে নিজের প্রিয় দুই নারী। একদিকে বৈশাখী বন্দ্যোপাধ্যায়; ও অন্যদিকে দেবশ্রী রায়। নিজের প্রিয় দুই নারীকে দুদিকে নিয়েই; বুধবার বিজেপিতে যোগ দিলেন শোভন চ্যাটার্জী। বিজেপিতে শোভন যোগ দেওয়ায় যত না হইচই হয়েছে; তার চেয়েও বেশি শোরগোল পরেছে; শোভনের একপাশে বৈশাখী ও অন্যপাশে দেবশ্রীকে দেখে। বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও দেবশ্রী রায়; দুজনকে নিয়েই শোভনের জীবনে উঠেছে সম্পর্কের ঝড়।

এদিন শোভন নিজের জীবনের দুই প্রিয় নারী; বৈশাখী ও দেবশ্রীর সঙ্গে বিজেপিতে যোগ দিলেন। বৈশাখী ও শোভনের এই সিদ্ধান্ত নিয়ে; দীর্ঘদিন ধরে রাজনৈতিক অন্দরমহলে আলোচনা চললেও; দেবশ্রী রায়ের সিদ্ধান্ত সামনে আসেনি এতদিন। তবে এদিন বিজেপি অফিসে; বৈশাখী শোভনের সঙ্গে দেখা গেল তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়কেও।

আরও পড়ুনঃ কয়েক দশকের দিদি ভাইয়ের সম্পর্ক সব শেষ, রাখীর আগে মমতাকে ছেড়ে মোদী পরিবারে শোভন

মেয়র-মন্ত্রীত্বর পর; বিধানসভার ফিশারিজ স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিয়ে; তৃণমূল বিধায়ক ও প্রাক্তন মহানাগরিক শোভন চ্যাটার্জী মঙ্গলবার রাতেই উড়ে যান দিল্লীর উদ্দেশে। বুধবারেই দিল্লিতে শোভন বৈশাখী যোগ দিলেন বিজেপিতে। তবে সারপ্রাইজ ছিলেন দেবশ্রী রায়।

বৈশাখীর জন্যই গত এক বছর ধরে তৃণমূলের সঙ্গে দুরত্ব; বেড়েই চলেছিল শোভন চ্যাটার্জীর। তাঁর আগে দেবশ্রী রায় এর সঙ্গেও শোভনের মুখরোচক সম্পর্ক নিয়ে; উত্তাল ছিল রাজ্য রাজনীতি। দেবশ্রী রায়কে হাতে ধরে রাজনীতি, ভোট যুদ্ধ ও বিধায়কের কাজ শেখান এই শোভনই। তবে এদিন শোভনের সঙ্গে বৈশাখী থাকলেও; দেবশ্রী ছিলেন সারপ্রাইজড প্যাকেজ।

আরও পড়ুনঃ কলকাতা পুরসভা ভোটেই বিজেপির হাল ধরছেন বৈশাখী শোভন

তবে তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়; মিডিয়ার সামনে রাজনীতির রং বদলের খোলসা না করলেও; বিজেপি অফিসে তাঁর আসাতেই পরিষ্কার হয়ে যায় যে; তিনিও বিজেপিতে যোগ দিচ্ছেন। তৃণমূল থেকে তাঁর দিন দিন দূরত্ব বাড়ার উদ্দেশ্য; এবার স্পষ্ট হয়ে গেল সাধারণ মানুষের কাছে।

তবে যে ভাবে নিজের প্রিয় দুই নারীকে নিয়ে বিজেপিতে যোগ দিলেন শোভন; তাতে সোশ্যাল মিডিয়ায় হইচই পরে গেছে। দুই প্রিয় নারীকে একসঙ্গে নিয়ে দল পরিবর্তন করে; নেটিজেনদের কাছে; বীরের সম্মান পাচ্ছেন শোভন। সোশ্যাল মিডিয়ায়; বাংলায় এখন সাহসী পুরুষের উদাহরণ একজনই; তিনি শোভন চ্যাটার্জী।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন