“কুণাল ঘোষের জন্যই চিটফান্ডে ডুবেছে তৃণমূল ও মমতা”, পাল্টা দিলেন শোভন

645
"কুণাল ঘোষের জন্যই চিটফান্ডে ডুবেছে তৃণমূল ও মমতা", পাল্টা দিলেন শোভন

“কুণাল ঘোষের জন্যই চিটফান্ডে ডুবেছে তৃণমূল ও মমতা”; এবার পাল্টা দিলেন শোভন। আইকোরের এজেন্টদের বার্ষিক সভায়, প্রধান অতিথি হিসেবে; শোভন চট্টোপাধ্যায়ের যোগ দেওয়ার একটি ছবি; এদিন প্রকাশ্যে আনেন কুণাল ঘোষ। ছবিতে দেখা যাচ্ছে, আইকোরের কর্ণধার ও তাঁর স্ত্রীর মাঝে; দাঁড়িয়ে রয়েছেন শোভন চট্টোপাধ্যায়। কুণাল ঘোষ প্রশ্ন তোলেন; “এজেন্টদের অনুষ্ঠানে গিয়ে কী করছিলেন শোভনদা? সংস্থার সঙ্গে ঘনিষ্ঠ না হলে; কেন যাবেন এজেন্টদের অনুষ্ঠানে”। এরপরেই এদিন কুণাল ঘোষকে পাল্টা দেন; শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

দীর্ঘ টানাপোড়েনের পর সোমবারই বিজেপির হয়ে; প্রকাশ্যে রাজনীতি শুরু করেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। মিছিল শেষে সেলিমপুরের সভা থেকে তৃণমূল নেত্রীকে; তীব্র ভাষায আক্রমণ শানান শোভন-বৈশাখী। সেখানেই, অভিযোগ করে কুণাল ঘোষের নাম করে বলেন; “এঁদের মতো মানুষরাই; দলটার ক্ষতি করে দিল”। তারই পাল্টা এদিন, আইকোরের এজেন্টদের অনুষ্ঠানে; শোভনের ছবি দেখিয়ে কুণাল বলেন; “আইকোরের সঙ্গে ঘনিষ্ঠতা ছিল শোভনের। বৃহত্তর ষ’ড়যন্ত্রের সঙ্গে যুক্ত তিনি। ওঁকে কেন গ্রেফতার করা হবে না”? সাংবাদিক বৈঠকে বিস্ফোরক কুণাল ঘোষ।

আরও পড়ুনঃ “নিজের নামের যোগ্যতা হয়নি, ভাইপো বলেই ক্ষমতা, তাই ওই নামেই বলা”, অভিষেককে একহাত নিলেন বৈশাখী

এরপরেই কুণালের অভিযোগ; খারিজ করে দেন শোভন। পরিষ্কার বললেন; “চিটফান্ড কাণ্ডে যাঁরা জেলে আছেন; তাঁদের সঙ্গে কেন কুণাল নেই”? আরও জানান, “কুণাল মিথ্যা কথা বলছেন; চিটফান্ডের সঙ্গে আমার সম্পর্ক নেই। আইকোরের সঙ্গে যোগাযোগ নেই”। কুণালকে পাল্টা দেন শোভন চট্টোপাধ্যায়। শোভন এদিন বলেন, “সারদা ও সুদীপ্ত সেনের সঙ্গে; তৃণমূল ও মমতা বন্দ্যোপাধ্যায়ের যোগাযোগ ঘটান; এই কুণাল ঘোষ”।

শোভন এদিন বলেন; “কুণাল নেতৃত্বকে ফাঁ’সিয়েছে; আমাকেও ফাঁ’সানোর চেষ্টা করেছিল। সুদীপ্ত সেনের সঙ্গে কথা বলানোর; চেষ্টা করেছিল কুণাল। সারদার টাকায়; অ্যাম্বুল্যান্স, মোটরবাইক কী কাজে ব্যবহৃত হয়েছিল”? শোভন বলেছেন, “আমি কখনও মমতার ছবি নিয়ে প্রশ্ন তুলিনি। মমতার ছবি বিক্রি হতে; সুদীপ্ত সেন, রোজভ্যালিকে ডেকে আনিনি। ওটাও কুণালের কাজ”। এর পাল্টা কুণাল ঘোষ কি বলেন; সেটাই এখন দেখার। তবে, চিট ফান্ড নিয়েও ফের ভোটের আগে; শুরু হল রাজনৈতিক তরজা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন