“ফোনে আড়ি পাতছে মমতার পুলিশ”, ডায়মন্ড হারবারে অভিষেককে চ্যা’লেঞ্জ শোভন বৈশাখীর

933
ডায়মন্ড হারবারে অভিষেককে চ্যালেঞ্জ শোভন বৈশাখীর
ডায়মন্ড হারবারে অভিষেককে চ্যালেঞ্জ শোভন বৈশাখীর

বড় দায়িত্ব পেয়েই রাজনীতিতে সক্রিয় শোভন চট্টোপাধ্যায়। বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে পাশে নিয়ে; বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে এক গুচ্ছ প্রচার কর্মসূচির কথা ঘোষণা করেন; কলকাতা জোনের বিজেপির পর্যবেক্ষক শোভন চট্টোপাধ্যায়। নিজের প্রথম রাজনৈতিক রোড শো-এর জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড়কে বেছে নিয়েছেন তিনি। প্রথমেই ডায়মন্ড হারবারে রোড শো করার কথা ঘোষণা করেছেন শোভন। অর্থাৎ, অভিষেক কাঁ’টা তুলতে; অভিষেকের কেন্দ্রেই শক্তি প্রদর্শনে ঝাঁপাবেন শোভন। একই সঙ্গে শোভনবাবু অ’ভিযোগ করেছেন; ‘শ্লী’ল’তার সীমা ছাড়িয়ে’ তাঁর ফোন আড়ি পাতা হচ্ছে। যার পিছনে প্রশাসনের হাত আছে বলে সন্দেহ প্রকাশ করেন তিনি।

বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে তিনি জানান; যেহেতু তাঁর স’ন্ধেহ তাঁর ফোনে আড়ি পাতা হচ্ছে; তাই সাংগঠনিক কোনও বিষয়ে তিনি ফোনে আলোচনা করতে রাজি নন। দলীয় কর্মীদের নিজের হোয়াটসঅ্যাপ নাম্বার দিয়ে; সেখানে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তিনি। বৈঠকে শোভন চট্টোপাধ্যায় জানান; “আমার টেলিফোন ট্যা’প করা হচ্ছে। ফোনে আড়ি পাতা হচ্ছে। ফোন বন্ধ রাখতে বাধ্য হচ্ছি; হোয়াটসঅ্যাপ ভরসা”।

আরও পড়ুনঃ ‘ভাইপো না ছেলে’ পুলিশকে চ্যা’লেঞ্জ দিয়েই, মুখ্যমন্ত্রী মমতার বি’রুদ্ধে একের পর এক অ’শ্লী’ল পোস্ট মহিলার

প্রাক্তন তৃণমূল নেতা মন্ত্রী; যারা ইতিমধ্যে যোগদান করেছেন বিজেপিতে; তাদের মূল অ’ভিযোগের তীর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দিকে। ইতিমধ্যেই অভিষেক ইস্যুতে বিজেপিতে গিয়ে তৃণমূলের বহু প্রাক্তন নেতাই পারদ চড়িয়েছেন। এবার সেই অভিষেকের কেন্দ্র ডায়মন্ডহারবারে; রোড শো করতে চলেছেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। আগামী ১৮ জানুয়ারি ডায়মন্ডহারবারে রোড শো করার কথা রয়েছে; শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের।সেই রোড শো-এর পরে তাঁদের সেখান একটি সভা করার কথা রয়েছে। যদিও এ বিষয়ে এখনও পুলিশি অনুমতি নেওয়া বাকি।

আরও পড়ুনঃ কোন নেতা নয়, বিধানসভা ভোটে শুভেন্দুর বিরুদ্ধে প্রার্থী কি তৃণমূল নেত্রী

শোভন চট্টোপাধ্যায় জানিয়েছেন; ডায়মন্ডহারবারে নিজের পুরোন বিশ্বস্ত স্নেহভাজনদের সঙ্গে এখনও তাঁর যোগাযোগ আছে। ১৮ তারিখের এই মেগা সভার আগে; ১৭ তারিখ বিজেপির নেতাদের সঙ্গে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় বৈঠকে বসবেন। সেখানে দিলীপ ঘোষের উপস্থিত থাকার কথা রয়েছে। খোদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড় হিসাবে পরিচিত ডায়মন্ডহারবারে শোভন বৈশাখীর সভা রাজনৈতিক ভাবে যথেষ্ট তাৎপর্যপূর্ণ হবে বলেই মনে করা হচ্ছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন