শোভন-বৈশাখী কামব্যাক পার্ট ২, এবার কি বাড়ি ছেড়ে মিছিলে আসবেন বিজেপির ‘জুড়ি’

2224
শোভন-বৈশাখী কামব্যাক পার্ট ২, এবার কি বাড়ি ছেড়ে মিছিলে আসবেন বিজেপির 'জুড়ি'
শোভন-বৈশাখী কামব্যাক পার্ট ২, এবার কি বাড়ি ছেড়ে মিছিলে আসবেন বিজেপির 'জুড়ি'

শোভন-বৈশাখী কামব্যাক পার্ট ২; এবার কি বাড়ি ছেড়ে; গোঁসা ফেলে মিছিলে আসবেন বিজেপির রোম্যান্টিক ‘জুড়ি’। এটাই এখন বড় প্রশ্ন। শেষ পর্যন্ত এবার বিজেপির হয়ে; লড়াইয়ের মাঠে নামছেন শোভন-বৈশাখী। শুক্রবার বিজেপি সূত্রে জানা গেল; সোমবার গোলপার্ক থেকে সেলিমপুর পর্যন্ত; বিজেপি একটি মিছিল করবে। তাতে যোগ দেবেন; শোভন চট্টোপাধ্যায় ও বৈশালী বন্দ্যোপাধ্যায়। এর আগে বৈশাখী সোমবার মিছিলে; অনুপস্থিতির কারণ হিসাবে শারীরিক অসুস্থতার উল্লেখ করেছিলেন। বলেছিলেন, “আমার পা ফোলা ছিল; তাই যেতে পারিনি। আমাকে দেখার জন্য শোভন ছাড়া; আর কেউ ছিল না, তাই শোভনও যাননি”। সোমবার কি তাঁরা যাবেন? এটাই দেখতে চায় বিজেপি।

শোভন-বৈশাখী কামব্যাক পার্ট ১; পুরোপুরি ফ্লপ শো ছিল। কারণ যাঁদের জন্য সেই মিছিল ছিল; তাঁরাই হাজির ছিলেন না র‍্যালিতে। তবে এদিন বৈশাখী বলেন; “আমরা বিজেপিতে সব ধরণের দায়িত্ব পালন করব”। আজ তিনি জানান; “শরীর ঠিক হয়েছে। সোমবার আমরা মিছিলে থাকব”।

আরও পড়ুনঃ ‘নন্দীগ্রাম শুভেন্দুর’, তৃণমূল নয় নন্দীগ্রামের শহিদ পরিবার হাজির শুভেন্দুর বিজেপি মঞ্চে

অনেকদিন ধরে চেষ্টা চলছিল। কিন্তু বারবার ‘তীরে এসে তরী ডুবছিল’। বিজেপি আর শোভন চট্টোপাধ্যায়-বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মধ্যেকার রসায়ন; কিছুতেই মিলছিল না। আর গত সোমবার তা পৌঁছয়; অন্তিম পর্যায়ে। শোভনকে নিয়ে কলকাতায় প্রথম রোড শো; করার পরিকল্পনা ছিল বিজেপির। কিন্তু বৈশাখী বন্দ্যোপাধ্যায় মিছিলে আসার আমন্ত্রণ না পাওয়ায়; অনুপস্থিত থাকবেন বলে জানিয়ে দেন। আসেন নি শোভনও। পরে তাঁরা জানান; দুজনেরই শরীর খারাপ ছিল।

আবার একটা সোমবারে; আবার একটা মিছিলের আয়জন। এক সোমবারে কামব্যাক হয় নি; আর এক সোমবারে কি হবে? এটাই এখন বড় প্রশ্ন। জানা গেছে, অবশেষে বৈশাখী ‘সুস্থ’; শোভন-সঙ্গে সোমবারের মিছিল ঘিরেই; বুক বাঁধছে বিজেপি। সেই সোমবার হয়নি তো কী! এই সোমবার গেরুয়া ঝাণ্ডা হাতে; পথে নামছেন শোভন। থাকবেন বৈশাখীও। কামব্যাক পার্ট ২; এবার আসবেন তো ‘জুটি’? বাংলার রাজনীতির সবচেয়ে বড় প্রশ্ন এটাই।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন