নুসরত বিয়ে সহবাস বিতর্কের মাঝেই, প্রকাশ্যে শ্রাবন্তীর নতুন বিয়ের ছবি

10536
নুসরত বিয়ে সহবাস বিতর্কের মাঝেই, প্রকাশ্যে শ্রাবন্তীর নতুন বিয়ের ছবি
নুসরত বিয়ে সহবাস বিতর্কের মাঝেই, প্রকাশ্যে শ্রাবন্তীর নতুন বিয়ের ছবি

নুসরত বিয়ে সহবাস বিতর্কের মাঝেই; এবার প্রকাশ্যে এল শ্রাবন্তীর নতুন বিয়ের ছবি। নুসরত জাহানের মতোই বেশ কিছুদিন ধরেই; বিয়ের খবরে আছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শোনা যাচ্ছে, তৃতীয় স্বামী রোশনের থেকে; ডিভোর্স নিতে চাইছেন তিনি। ওদিকে আবার এখনই ডিভোর্স দিতে; রাজি নন রোশন। বউকে কাছে পেতে আদালতেরও; দ্বারস্থ হয়েছেন তিনি। এর মধ্যেই বিয়ে সহবাস নিয়ে; আলোচনার কেন্দ্রে অভিনেত্রী সাংসদ নুসরত। তবে এবার, শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি নতুন ছবি; অভিনেত্রীর ‘চতুর্থ’ বিয়ের জল্পনাকে উসকে দিল। ছবি ভাইরাল হতেই; সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু।

আরও পড়ুনঃ ‘পরিবর্তনই জীবন’, নুসরতের জীবনে বারবার পাল্টেছে পুরুষ

ইনস্টাগ্রাম পোস্টে একটি ছবি। ব্যাস, নুসরতকে ছেড়ে; আলোচনার কেন্দ্রে এবার সেই শ্রাবন্তী। পরনে লাল শাড়ি; হাতে শাঁখা পলা; বড় নাকছাবি; সবচেয়ে বড় কথা সিঁথিতে সিঁদুর আর মাথায় টোপর। সদ্য বিবাহিতার বেশে এদিন ইনস্টাগ্রামে; একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী শ্রাবন্তী। ব্যাস, সঙ্গে সঙ্গেই ভাইরাল সেই ছবি; শুরু চর্চা। জল্পনা রটে যায়, তাহলে কি ‘চতুর্থবার’; বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী?

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম পোস্ট
Srabanti Chatterjee
শ্রাবন্তীর ইনস্টাগ্রাম পোস্ট

যদিও নিজের পোস্টে ছবির ক্যাপশনে শ্রাবন্তী স্পষ্ট করে দিয়েছিলেন; একটি ব্রাইডাল শ্যুটের জন্য তাঁর এই সাজ। কিন্তু, তাতে পার পাননি; ট্রোলড হওয়ার হাত থেকে। সেই পোস্টেই যাতা লিখতে থাকেন; গসিপ প্রিয় মানুষ। চতুর্থ বিয়ে নিয়ে; সোশ্যাল মিডিয়ায় একাধিক মিম চোখে পড়ে অভিনেত্রীকে নিয়ে। কেউ লিখেছেন; “এখন নুসরত দিদি বিয়ে ভাঙতে ব্যস্ত আর ইনি তিনবার বউ সাজার পরও; আবার শখ করে সেজেছেন; কী যে হচ্ছে”। কেউ লিখেছেন; “এভাবে আর ঘর ভেঙ না’; ‘ব্যস! এবার হবে ওয়ার্ল্ড রেকর্ড”।

আরও পড়ুনঃ শপথ নিয়েও দেশের সংসদে মিথ্যা তথ্য দিয়েছেন, তৃণমূল সাংসদ নুসরত জাহান

বিয়ের ছবি দেখে কুরুচিকর মন্তব্য করতে ছাড়েননি; বাংলার নেটিজেনরা। “চারবার বিয়ে করতে চলেছেন”; “জানি না আর কতগুলো হবে”-র মতো কমেন্টে; ভরে গিয়েছে তাঁর সোশ্যাল মিডিয়া। ছবির ক্যাপশনে শ্রাবন্তী স্পষ্ট করে দিয়েছিলেন; একটি ব্রাইডাল শ্যুটের জন্য এই সাজ; তাতেও তাঁকে রেহাই দেয়নি সোশ্যাল মিডিয়ায় বসবাস-কারি নেট-নাগরিকরা। নুসরাত জাহানের বিয়ে বাতিলের পর, বাঙালি ব্যস্ত; শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ‘চতুর্থ বিয়ে’ নিয়ে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন