জল্পনা বলে উড়িয়ে দিয়েও, অভিনেত্রী শ্রাবন্তী যোগ দিলেন বিজেপিতে

7604
জল্পনা বলে উড়িয়ে দিয়েও, অভিনেত্রী শ্রাবন্তী যোগ দিলেন বিজেপিতে
জল্পনা বলে উড়িয়ে দিয়েও, অভিনেত্রী শ্রাবন্তী যোগ দিলেন বিজেপিতে

বারবার জল্পনা বলে উড়িয়ে দিয়েও; শেষ পর্যন্ত অভিনেত্রী শ্রাবন্তী যোগ দিলেন বিজেপিতে। ইতিমধ্যেই, লোকসভা নির্বাচনে, জোড়াফুল থেকে দাঁড়িয়েছেন; মিমি-নুসরত। অপরদিকে, পদ্মফুলে এসেছেন; একাধিক তারকা। জল্পনার অবসান ঘটিয়েই; বিজেপিতে যোগ দিয়েছেন; তৃণমূল কংগ্রেস সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের ঘনিষ্ঠ বন্ধু যশ দাশগুপ্ত। এবার রাজনীতিতে; অভিনেত্রী শ্রাবন্তী। শ্রাবন্তীর সমসাময়িক অভিনেত্রীরা, তৃণমূলে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গে; জল্পনা উঠেছিল। সেটাই সত্যি হল। লোকসভা নির্বাচনের সময়ও, জল্পনা উঠেছিল; মিমি নুসরতের মতন, তিনিও নাকি লোকসভা নির্বাচনের প্রার্থী হতে চলেছেন। তবে, সেবার না হলেও; এখন পদ্মে নাম লেখালেন তিনি।

সোমবার সন্ধ্যায়, বিজেপিতে যোগ দিলেন; অভিনেত্রী শ্রাবন্তী। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গীয়র উপস্থিতিতে; বিজেপিতে যোগ দিলেন তিনি। ভোটের আগে একঝাঁক তারকা; বিজেপিতে যোগ দিয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন হিরণ চট্টোপাধ্যায়; যশ দাশগুপ্ত; পায়েল সরকার; পাপিয়া অধিকারী। এরপর শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও পদ্মশিবিরে সামিল হলেন। বিজেপি যোগ দিয়ে, শ্রাবন্তী বলেছেন; “এটা একেবারেই নতুন একটা যাত্রা”।

আরও পড়ুনঃ বিজেপির বাইরের রাজ্যের নেতারা বহিরাগত, তেজস্বী যাদবের বাড়ি কি কালীঘাটে

লোকসভার আগে, সমস্ত জল্পনা-কল্পনা ধূলিসাৎ করে দিয়ে; মুখ খুলেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। তাঁর বক্তব্য ছিল; “আমার পাগলের মতো লাগছে! চারদিক থেকে মানুষ অনবরত প্রশ্ন ছুঁড়ে যাচ্ছেন; আসন্ন লোকসভা ভোটে আমি নাকি, বিজেপির প্রার্থী হিসেবে দাঁড়াচ্ছি? তাঁর সপাট উত্তর ছিল; তিনি কোন রাজনৈতিক দলের হয়ে ভোটে দাঁড়াচ্ছেন না! তবে এবার আর কোন জল্পনা নয়। গেরুয়া শিবিরে যোগ দিলেন শ্রাবন্তী।

আরও পড়ুনঃ “বামপন্থীদের সঙ্গে ই’সলামপন্থী দলের ‘সহবাসে’, জি’হাদি জন্ম নেওয়ার আশঙ্কা থাকে”

বিজেপি-তে যোগ দিয়েই তিনি; ভোটে দাঁড়াবার কথা বলেন। অভিনেত্রী শ্রাবন্তী বলেছেন; তিনি যেকোন প্রার্থীর বিরুদ্ধেই লড়তে তৈরি। প্রার্থী ঘোষণার আগেই, শ্রাবন্তীর মন্তব্য পরিষ্কার করে দেয় যে; তাঁকে এবার বিধানসভা ভোটে দাঁড় করাচ্ছে বিজেপি। তাঁকে কোথায় বা কোন আসনে দাঁড় করানো হয়; সেটাই এখন দেখার।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন