১০ বছরের স্বপ্নপূরণ, ওয়েব সিরিজে ফেলুদাকে নিয়ে আসছেন সৃজিত

187
১০ বছরের স্বপ্নপূরণ, ওয়েব সিরিজে ফেলুদাকে নিয়ে আসছেন সৃজিত/The News বাংলা
১০ বছরের স্বপ্নপূরণ, ওয়েব সিরিজে ফেলুদাকে নিয়ে আসছেন সৃজিত/The News বাংলা

১০ বছরের স্বপ্নপূরণ, ওয়েব সিরিজে ফেলুদাকে নিয়ে আসছেন সৃজিত।’রাজকাহিনী, ‘এক যে ছিল রাজা’র পরিচালকের বরাবরের ইচ্ছে; ফেলুদাকে নিয়ে কাজ করবেন। ১০ বছরের সেই স্বপ্ন এখন পূরণের পথে।

এবার সৃজিতের ক্যামেরায় ধরা দেবেন ফেলুদা। রাজীব মেহেরা ও নিশপাল সিংয়ের ওয়েব প্ল্যাটফর্মের জন্যই এই সিরিজ বানাবেন সৃজিত। শৈশবের স্বপ্ন সফল পরিচালক হওয়ার পর যখন; পূরণ হতে চলেছে; তখন কি আর উত্তজেনা ধরে রাখা যায়; না যায় না।

সৃজিতও কোনও রাখঢাক না রেখেই; একরাশ উত্তেজনা নিয়ে বলেছেন; ছোটবেলায় ফেলুদাকে নিয়ে বানানো নাটকের নামেই এই ওয়েব সিরিজেরও নাম রাখা হয়েছে। সৃজিতের নতুন ওয়েব সিরিজের নাম; ফেলুদা ফেরত। পুজোর আগে নিশপালের অফিসে গিয়েছিলেন সৃজিত।

আরও পড়ুনঃ বাস ও ফেরির খবর জানতে আপনার ফোনে রাখতেই হবে এই অ্যাপ

সৃজিত ভক্তরা ভেবেছিল; পুজোর ছবিটা হয়তো শ্রীকান্ত মেহেতা ও মহেন্দ্র সোনির প্রযোজনা সংস্থার সঙ্গে নয়; নিশপালের সঙ্গে বানাবেন পরিচালক সৃজিত মুখার্জী। তবে পরে সৃজিত যখন কাকাবাবু সিরিজের কথা জানান; তখনই জল্পনার অবসান ঘটে। সৃজিত জানান; ফেলুদার কথা উঠতেই লোভ সামলাতে পারিনি, ঝাপিয়ে পড়ি সিরিজটি বানানোর জন্য।

ফেলুদা ওয়েব সিরিজের প্রথম সিজনের পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়; তিনি ফেলুদার চরিত্রেও কাজ করেন। এবার সেই সিরিজে পরম নয়, কাজ করছেন সৃজিত। সৃজিতের ওয়েব সিরিজ নিয়ে পরমকে জিজ্ঞেস করা হলে; তিনি পরিচালককে শুভেচ্ছা জানিয়েছেন। ফেলুদার চরিত্রে এখনও পর্যন্ত কে অভিনয় করছেন; তা এখনও পর্যন্ত ঠিক করে উঠতে পারেননি পরিচালক।

আরও পড়ুনঃ কর্নাটকে মিড ডে মিলের খাবার খেয়ে অসুস্থ ৬০ জন পড়ুয়া

তবে তালিকায় অনেকগুলি নামই রয়েছে। যেমন এই চরিত্রের জন্য প্রথমে অনির্বান ভট্টাচার্যের কথা মাথায় আসে সৃজিতের। পরে আবীর ও টোটার কথাও ভেবেছিলেন, যদিও এখনও স্থির হয়নি কে হবে ফেলুদা। ফেলুদাকে দেখতে তার জন্য দর্শকদের আরও কিছুদিন অপেক্ষা করতেই হবে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন