দিলীপ ঘোষকে ‘গু’ন্ডা’ বলে বিপদে অভিষেক বন্দ্যোপাধ্যায়, আইনি নোটিশ পাঠালেন রাজ্য বিজেপি সভাপতি

911
দিলীপ ঘোষকে ‘গু'ন্ডা’ বলে বিপদে অভিষেক বন্দ্যোপাধ্যায়, আইনি নোটিশ পাঠালেন রাজ্য বিজেপি সভাপতি
দিলীপ ঘোষকে ‘গু'ন্ডা’ বলে বিপদে অভিষেক বন্দ্যোপাধ্যায়, আইনি নোটিশ পাঠালেন রাজ্য বিজেপি সভাপতি

দিলীপ ঘোষকে ‘গু’ন্ডা’ বলে; এবার বিপদে অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সাংসদকে আইনি নোটিশ পাঠালেন; রাজ্য বিজেপি সভাপতি। প্রকাশ্য মঞ্চ থেকে চ্যালেঞ্জ ছুঁড়ে, নাম নিয়ে; রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে; ‘গু’ন্ডা’ বলে সম্বোধন করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। জবাব দিতে দেরি করেননি দিলীপ ঘোষও। এদিন এক ধাপ এগিয়ে, আক্রমণের ধার বাড়িয়ে; সরাসরি তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আইনি নোটিশ পাঠালেন; রাজ্য বিজেপি সভাপতি। নোটিশে বলা হয়েছে, ৩ দিনের মধ্যে মন্তব্য প্রত্যাহার করে; নিঃশর্ত ক্ষমা না চাইলে, দায়ের করা হবে মামলা। অভিষেক বনাম দিলীপ লড়াই কি এবার গড়াবে; আদালতের মাঠেও? এটাই এখন প্রশ্ন।

বিতর্কের সূত্রপাত রবিবার ৷ দক্ষিণ ২৪ পরগনা সাতগাছিয়া থেকে; দিলীপ-সহ বিজেপি নেতাদের দিকে; একের পর এর এক তী’র ছুঁ’ড়েছেন; ডায়মন্ডহারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেক বলেন, “ভাববাচ্যে কথা বলে লাভ নেই। এই তো আমি সরাসরি; নাম নিয়ে বলছি। রাজ্য বিজেপি সভাপতি; দিলীপ ঘোষ গু’ন্ডা। আমি নাম করে বলছি; কৈলাস বিজয়বর্গীয় ব’হিরাগত। ওর ছেলে আকাশ গু’ন্ডা। ক্ষমতা থাকলে আমার বিরুদ্ধে; আইনানুগ ব্যবস্থা নিন, মামলা করে দেখান”।

আরও পড়ুনঃ “পশ্চিমবঙ্গকে পশ্চিম বাংলাদেশ বানানোর চ’ক্রান্ত চলছে”, দিলীপ ঘোষের মন্তব্যে ফের সরগরম বাংলার রাজনৈতিক মহল

অভিষেকের খোলা চ্যালেঞ্জের; তৎক্ষণাৎ উত্তর দেন রাজ্য বিজেপি সভাপতি। বলেন, “বুকের পাটা আছে বলেই; রাজনীতি করছি। ডিসেম্বরে বুঝবে কার কত পাটা। FIR করার দম আছে কিনা; বুঝবে কিছুদিনেই। দরকার হলে গু’ন্ডামি করব”। এখানেই শেষ নয়, খোলা মঞ্চে দাঁড়িয়ে দিলীপ ঘোষের, পাল্টা চ্যালেঞ্জ; “হ্যাঁ আমি গু’ন্ডা। এতদিন তোমরা গু’ন্ডামি করেছ, এবার আমরা করব”।

তবে এদিন, অভিষেকের দেওয়া “আইনি মামলা করুন”; এই চ্যালেঞ্জের জবাবে আইনি নোটিশ পাঠালেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “এসব কী, তিনি একটা দলের সেকেন্ড ইন কম্যান্ড; এতবড় একটা দায়িত্বে আছেন, আর তার মুখের ভাষা এই! নাম নিয়ে একজন সাংসদকে; উনি গু’ন্ডা বলছেন। আইনি পদক্ষেপ না নিলে; লোকে ভাববে সত্যি তাই মেনে নিচ্ছি”। আইনি নোটিশ ইমেলে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে; পৌঁছে দেওয়া হয়েছে। যদিও তাঁর তরফে এখনও; কোনও প্রতিক্রিয়া আসেনি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন